শিরোনামঃ

আজ শুক্রবার / ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৪৭

আটঘরিয়ায় ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

পাবনা প্রতিনিধি‘ : স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আটঘরিয়ায় ভূমি সেবা সপ্তাহ ২০২৩ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২২ মে) সকাল ১০টায় উপজেলা ভুমি অফিস প্রাঙ্গণে এ সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়।

আটঘরিয়া উপজেলা প্রশাসন আয়োজিত এ কার্যক্রমের উদ্বোধন করেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মাকসুদা আক্তার মাসু।

ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন উপলক্ষে উপজেলা ভুমি কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে দেবোত্তর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ভুমি অফিসে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন সার্ভেয়ার মো: গোলাম মোস্তফা, নাজির মো: তোফাজ্জল হোসেন, মাজপাড়া ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা বিপুল জোয়ার্দার, দেবোত্তর ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা রফিকুল ইসলাম, চাঁদভা ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা মোছা: হাওয়া খাতুন, একদন্ত ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা ফিরোজ খান, লক্ষীপুর ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা রুবেল হোসেন সহ সকল কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

এসময় আয়োজকরা জানান, ভূমি সেবা সপ্তাহের মূল লক্ষ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধন করা স্মার্ট ভূমিসেবার মূল অংশীজন হিসেবে দেশের জনগণকে সম্পৃক্ত করা।

এছাড়া স্মার্ট ভূমিসেবা বিষয়ে সকলকে পুঙ্খানুপুঙ্খভাবে অবগত করা ও ভূমি সেবা পাওয়ার ক্ষেত্রে নিজ নাগরিক অধিকারের ব্যাপারে সকলের মধ্যে সচেতনতা বৃদ্ধি করাই এ বছরের ভূমি সেবা সপ্তাহের মূল লক্ষ্য বলে জানান আয়োজকরা।

২২ মে থেকে ২৮ মে সপ্তাহব্যাপী উপজেলা ভুমি অফিস প্রাঙ্গণে এসে যে কেউ ভূমি সংক্রান্ত যেকোনো তথ্য-পরামর্শ এবং সেবা নিতে পারবেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap