শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:২৬

আটঘরিয়ায় পিতৃ পরিচয়ের দাবিতে দ্বারে দ্বারে ঘুরছে স্কুল ছাত্রী

মাসুদ রানা, আটঘরিয়া (পাবনা) : পাবনার আটঘরিয়া উপজেলা চাঁদপুর গ্রামের ১০ম শ্রেনীর এক স্কুল ছাত্রী সন্তানের পিতৃ পরিচয়ের দাবিতে গ্রাম্য প্রধানের দ্বারে দ্বারে ঘুরছেন আট মাসের আতœঃসত্ত¡া স্কুল ছাত্রী। ফলে তার পরিবার দিশেহারা হয়ে পড়েছেন। মঙ্গলবার গ্রাম্য এক শালিশে এর কোন শুরাহা না হওয়ায় স্কুল ছাত্রীর বাবা আটঘরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগে জানা যায়, দেবোত্তর ইউনিয়নের চাঁদপুর গ্রামের মাসুদ আলীর ছেলে আব্দুল হোসেন (১৮) স্কুল পড়–য়া ১০ম শ্রেনীর ছাত্রীর সাথে বিয়ের প্রলোভন দিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। এরই এক পর্যায়ে লম্পট আব্দুল হোসেনকে আট মাসের অতœঃসত্ত¡া স্কুল ছাত্রী বারং বার বিয়ের কথা বললে সে অস্বীকার করে ।

এরই এক পর্যায়ে এই বিষয়টি মেয়েটির পরিবার ও এলাকাবাসীর মধ্যে জানা জানি হলে গ্রাম্য প্রধানবর্গ তাদেরকে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। তবে লম্পট আব্দুল হোসেন তা অস্বীকার করেন। ইউপি সদস্য রফিক উদ্দিন এর সভাপতিত্বে গত মঙ্গলবার (২০) নভেম্বর সকালে ঐ এলাকার হানাই মাষ্টারের বাড়ীতে এই বিষয়ে এক বিশাল শালিশ বৈঠক বসে।

শালিশে এঘটনার কোন শুরাহা না হওয়ায় গ্রাম্য শালিশের প্রধানবর্গ থানায় অভিযোগের সিদ্ধান্ত নেই। ইউপি সদস্য রফিক উদ্দিন বলেন, ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে। তবে অপরাধী আব্দুল হোসেন এর কঠিন শা¯িÍ হওয়া দরকার বলে তিনি মনে করেন। আটঘরিয়া থানার এএসআই বুলবুল হোসেন জানান যে, এ ঘটনায় আটঘরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেÿে এর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap