শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৪:৪২

আটঘরিয়ায় পিতা পৌর মেয়র ছেলে উপজেলা চেয়ারম্যান

মাসুদ রানা আটঘরিয়া (পাবনা) : পাবনার আটঘরিয়া উপজেলায় পিতা পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, ছেলে তানভীর ইসলাম উপজেলা পরিাষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাবেক ছাত্র লীগের কেন্দ্রিয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপ-সম্পাদক তানভীর ইসলাম মোটরসাইকেল প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। তানভীর ইসলাম উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মোবারক হোসেন পান্ন ও স্বতন্ত্র প্রার্থী ইশারত আলীকে পারজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন।
বাবা ছেলের এই জনপ্রতিনিধি হওয়ার এলাকাজুড়ে আলোচনার ঝড় উঠেছে। আবার অনেকেই বলছেন বাবা ও ছেলের হাতে আটঘরিয়া উপজেলা পরিচালিত হবে। ছাত্র নেতা ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম বলেন, বাবার হাত ধরে আমার রাজণীতিতে প্রবেশ করা। আশা করি আমার নির্বাচনী ইশতেহার সাধারন মানুষের প্রত্যাশা পুরুন করব।
আটঘরিয়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শহিদুল ইসলাম রতন বলেন, আজ আমার গর্ভের বিষয়। আমার ছেলে তানভীর ইসলাম উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে দলীয় ও স্বতন্ত্র প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার প্রতি উপজেলাবাসীর ব্যাপক জনসর্মথন রয়েছে। আমার স্বপ্ন পুরুন হয়েছে। তাই সবাইকে নিয়ে আগামী দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে আটঘরিয়া উপজেলার উন্নয়ন করতে চাই।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap