শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৩:৪৮

আটঘরিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ১০ আহত

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার আটঘরিয়া উপজেলার শ্রীকান্তপুর পুকুরপাড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরকে কেন্দ্র করে এক সংর্ঘষে এসএসসি পরীÿার্থী সহ কমপÿে ১০জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় দুইজনকে আটঘরিয়া স্বাস্থ্য কমল্পেক্্ের ভর্তি করা হয়েছে। আহতরা হলেন-আবু বক্কর সিদ্দিক বিশ্বাস (৫৮), এসএসসি পরীÿার্থী ইয়াছিন আরাফাত (১৬) এবং বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এঘটনায়টি ঘটেছে শুক্রবার সন্ধায়।
হাসপাতাল ও আহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, ঘটনার দিন সন্ধার সময় আবু বক্কর সিদ্দিক বিশ্বাস তার বাড়িতে আতœীয় স্বজনদের সাথে বসে ছিলেন্ । এসময় একই এলাকা আব্দুল মতিন ও বাদশার নেতৃত্বে ২০/২৫ জনের একদল ধারালো অস্ত্র, লাঠিশোঠা, হাসুয়া দেশীয় অস্ত্র সস্ত্রে সজিজত হয়ে পরিকল্পিত ভাবে হামলা চালায়। এসময় তাদের অস্ত্রের আঘাতে আবু বক্কর সিদ্দিক বিশ্বাস, এসএসসি পরীÿার্থী ইয়াছিন আরাফাত, মারুফ বিলøাহ ওরফে রিপন, বুলিয়া খাতুন, শান্তি, শেফালী ও জুঁই খাতুন আহত হন। এর মধ্যে আবু বক্কর সিদ্দিক বিশ্বাস ও এসএসসি পরীÿার্থী ইয়াছিন আরাফাত গুরুতর আহত অবস্থায় তাদেরকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় আটঘরিয়া থানায় মামলার প্রক্রিয়া চলছে।
দেবোত্তর ইউপি চেয়ারম্যান আবু হানিফ মোহাম্মদ মোহাঈমিনুল হোসেন চঞ্চল জানান, দুই ভাইয়ের মধ্যে দীর্ঘ দিন ধরে পারিবারিক কলহ ও জমিজমা সংক্রান্ত বিরোধের জেরকে কেন্দ্র করে মূলত এই মারামারি। এতে উভয়ের পÿের লোকজন আহত হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap