শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:৪২

আটঘরিয়ায় কাব্যশ্রী বঙ্গবন্ধু কবিতা উৎস অনুষ্ঠিত

মাসুদ রানা, আটঘরিয়া প্রতিনিধি : পাবনার আটঘরিয়া উপজেলায় “কাব্যশ্রী কবিতা উৎস” অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২৪ জুন) সারাদিন ব্যাপি কাব্যশ্রী কবিতা উৎস অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাবনার কাব্যশ্রী লেখক চক্রের সভাপতি মোঃ ফরিদুজ্জামান মিতুল ইব্রাহিম।

কাব্যশ্রী লেখক চক্র পাবনার আয়োজনে প্রথম পর্বে এসময় উপজেলা সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধক ও শুভেচ্ছা বক্তব্য রাখেন কবি সাহিত্যক ও গবেষক মজিদ মাহমুদ।

প্রধান অতিথি উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, ইউএনও মাকসুদা আক্তার মাসু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু হামিদ মোহাম্মদ মোহাঈম্মিনুল হোসেন চঞ্চল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কবি ও গবেষক শফিক আজিজ, কবি ও সাহিত্যিক ফরিদ আহমেদ দুলাল, কবি ও সাহিত্যিক আক্তার জামান, কবি ও প্রবন্ধকার ফিরোজা খান, কবি কামরুন নাহার শিল্পী, কবি ড. মুনসুর আলম।

দ্বিতীয় পর্বে কবিকন্ঠে কবিতা পাঠ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আটঘরিয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক বাবুল আক্তার।

এসময় সম্মানিত অতিথি বক্তব্য রাখেন কবি ও প্রাবন্ধিক মামুন রশিদ, কবি ও গল্পকার লতিফ জোয়াদ্দার, কবি ও গল্পকার সুমন শামস, কবি ও সংগঠক আলমগীর কবির হৃদয়।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সৈয়দা জহুরা আক্তার ইরা, আহবায়ক রেহানা আক্তার শিপ্লী।

উপস্থিত থেকে কবিতা পাঠ করেন কবি আজিজা পারভিন, সৈয়দা কামরুন্নাহার শিল্পী, শামীমা সীমা, বেগম ফিরোজা খান, মরিয়ম বেলারশী, মর্জিনা আলম, খান আনোয়ার, মুনমুন আক্তার, রিয়াতুল জান্নাত, অশ্রু সাগার আনোয়ার, জহুরুল আনাম, আলাউদ্দিন প্রমুখ।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap