শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ৯ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৩শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৭:২৯

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের চাটমোহর উপজেলা কমিটির সভাপতি জয়দেব ও সম্পাদক পিনাক ভট্টাচার্য্য নির্বাচিত

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, চাটমোহর উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন-২০২৪, ১৯ এপ্রিল অনুষ্ঠিত হয়েছে।
শ্রী জয়দেব কুমার কুন্ডুর সভাপতিত্ব ও বাবু শ্রী প্রভাত সরকারের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্রী চন্দন কুমার চক্রবর্তী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটমোহর পৌর মেয়র এবং জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড: সাখাওয়াত হোসেন সাখো; সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক বাবু প্রলয় চাকি, এবং সংগঠনের সদস্য, পাবনা গভ: গার্লস হাই স্কুলের সিনিয়র শিক্ষক বাবু প্রীতিশ কুন্ডু।
এছাড়াও সম্মেলনে সংগঠনের উপজেলা ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। সর্ব সম্মতিক্রমে সম্মেলনে শ্রী জয়দেব কুমার কুন্ডু-কে সভাপতি, শ্রী পিনাক ভট্টাচার্য্য-কে সেক্রেটারি এবং পঙ্কজ ডি কস্তা-কে যুগ্ম সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap