শিরোনামঃ

আজ শুক্রবার / ১০ই অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ২৫শে নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ৩০শে রবিউস সানি ১৪৪৪ হিজরি / এখন সময় বিকাল ৪:০৮

হঠাৎ বুকে ব্যথা খালেদা জিয়ার

স্বাধীন খবর ডেস্ক : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া হঠাৎ বুকে ব্যথা অনুভব করায় সিটিস্ক্যান করা হয়েছে। এ নিয়ে বিএসএমএমইউয়ের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন বলেছেন, তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি ভালো আছেন। আশা করছি খুব শিগগির সুস্থ হয়ে উঠবেন।

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে পরীক্ষা-নিরীক্ষার জন্য বুধবার (২৪ অক্টোবর) দুপুরে বিএসএমএমইউ এর ৬ তলার কেবিন থেকে নিচতলায় সিটিস্ক্যান রুমে আনা হয় খালেদা জিয়াকে।

পরীক্ষা নিরীক্ষা শেষে তাকে আবার তার কেবিনে ফিরিয়ে নেওয়া হয়। এসময় সাংবাদিকদের কাছে বেগম জিয়ার শারীরিক অবস্থার কথা তুলে ধরেন আব্দুল্লাহ আল হারুন।

বিএনপিনেত্রীর চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসকরা সর্বক্ষণ তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছেন বলেও জানান বিএসএমএমইউ পরিচালক।

তিনি বলেন, চিকিৎসকরা বুঝতে পারছিলেন না কেন তিনি বুকে ব্যথা অনুভব করছেন। এ কারনে তার সিটিস্ক্যান করার সিদ্ধান্ত নেয়া হয়। ৬ অক্টোবর ভর্তির পর থেকে খালেদা জিয়ার শারীরিক অবস্থার কোনো অবনতি ঘটেনি। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

যদিও বিএনপিনেত্রীর ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন বঙ্গবন্ধু হাসপাতালে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে গোপনীয়তা করা হচ্ছে। দায়িত্বরত চিকিৎসক নজরুল ইসলামকে বের করে দিয়ে মেডিকেল বোর্ডের পছন্দ অনুযায়ী চিকিৎসক দিয়ে পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গেও খালেদা জিয়াকে দেখা করতে দেয়া হচ্ছে না বলেও অভিযোগ করেন এ চিকিৎসক।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের কারাদ-প্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আদালতের নির্দেশে শনিবার (৬ অক্টোবর) বিকালে বিএসএমএমইউতে আনা হয়। বর্তমানে তিনি সেখানে ৬১২ নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap