শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৬ই অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ১লা ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ৬ই জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় সকাল ৯:৪৯

সিরাজগঞ্জে জামায়াত নেতা ছিনিয়ে নেওয়ার মামলায় আসামী ৭৬, গ্রেপ্তার ৫

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের হ্যান্ডকাপ সহ উপজেলা জামায়াতের সেক্রেটারী আলাউদ্দিন আল আজাদকে ছিনিয়ে নেবার ঘটনায় জামাত ও আওয়ামী লীগের ৭৬ জনের নামীয় ও ১৫০ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

এতে কয়ড়া ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সাইফুল ইসলাম খোকাকেও আসামী করা হয়। এ মামলায় গ্রেফতার করা হয়েছে ছাত্রলীগ নেতা সহ ৫ জনকে। তারা হলো কয়ড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রুবেল হোসেন, জামাত সমর্থক খায়রুল ইসলাম, আফজাল হোসেন, সুরুজ মিয়া ও আব্দুল মজিদ।

উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কৌশিক আহমেদ জানান, ভেংড়ী গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে উল্লাপাড়া উপজেলা জামায়াতের সেক্রেটারী আলাউদ্দিন আল আজাদের বিরুদ্ধে সন্ত্রাসী ও নাশকতায় অভিযোগে ১৬টি মামলা রয়েছে। রয়েছে গ্রেফতারী পরোয়না। সোমবার দুপুরে চরপাড়া গ্রামের হাজী জয়নাল আবেদীনের মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠান ছিল।

আত্মীয় হিসেবে ওই অনুষ্ঠানে জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদের উপস্থিত থাকার খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশের এস.আই রিপনসহ ৬ জন পুলিশ কর্মকর্তা বাড়িটি ঘেরাও করে। এ সময় পুলিশের হাতে আটক হয় ওই জামায়াত নেতা। পুলিশ তাকে দ্রুত হ্যান্ডকাপ পড়িয়ে ঘটনাস্থল থেকে গাড়িতে তোলার সময় স্থানীয় জামায়াত-শিবিরের কয়েকজন কর্মী ও তার নিকট আত্বীয় কয়ড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম খোকা সহ ছাত্রলীগ নেতা-কর্মীরা মিলে পুলিশের উপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

সোমবার রাতে থানার এসআই রিপন কুমার সাহা বাদী হয়ে ৭৬ জন নামীয় ও অজ্ঞাত ১৫০ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে আটক করা হয় ৫ জনকে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap