শিরোনামঃ

আজ সোমবার / ১০ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ / বর্ষাকাল / ২৪শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই জিলহজ ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:৩৮

সিরাজগঞ্জে কিশোরীকে গণধর্ষণ, প্রেমিক গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচিতে এক কিশোরী গণধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনায় জড়িত প্রেমিক নাঈমকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনা নিয়ে এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম সোমবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি সাংবাদিকদের জানান, বেলকুচি উপজেলার চন্দনগাতী এলাকার এক কিশোরী বসন্তের ভালবাসার ডাকে ১৩ ফেব্রুয়ারি বিকেলে প্রেমিকের কাছে ছুটে যায়। নিষ্ঠুর প্রেমিক নাঈম (১৭) ওই দিন রাতে ২ বন্ধু সাথে নিয়ে কিশোরীকে মুকুন্দগাতী পূর্বপাড়া একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে ধর্ষণ করে তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

পরদিন সকালে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। ধর্ষিতা কিশোরী মানসম্মানের ভয়ে তার এই পাশবিক নির্যাতনের কথা গোপন করে রাখলেও হাসপাতালে ভর্তির পর ফাঁস হয়ে যায়। মেয়েটিকে ওই ৩ বন্ধু মিলে পাশবিক নির্যাতনের বিষয়টি ১৭ ফেব্রুয়ারি সকালে পুলিশ প্রশাসনকে অবহিত করেন।

পুলিশ সুপার টুটুল চক্রবর্তীর (বিপিএম) তত্ত্বাবধানে বেলকুচি থানার ওসির নেতৃত্বে চৌকস একটি পুলিশের টিম বেলকুচির চর এলাকায় অভিযান চালিয়ে প্রেমিক নাঈমকে গ্রেফতার করে। সে ওই উপজেলার ধুলের চর গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে। ধর্ষিতা কিশোরীকে পুলিশ উদ্ধার করেছে এবং এ ঘটনায় জড়িত অপর ২ বন্ধুকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap