শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৬ই অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ১লা ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ৬ই জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:১৮

শেখ হাসিনার কোন বিকল্প নাই …এমপি প্রিন্স

মিজান তানজিল, পাবনা : পাবনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, শেখ হাসিনা সরকার ÿমতায় থাকায় মান উন্নয়ন হয়েছে শিÿা সহ সকল খাতের। শিÿার্থীরা এখন নিজ দেশেই সুশিÿায় শিÿিত হয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মসংস্থান পাচ্ছে। সাধারান কাসের পড়াশুনার পাশাপাশি শিÿার্থীদের জন্য ব্যবস্থা করা হয়েছে ধর্মীয় শিÿার। এখন দেশ শিÿাসহ সর্বÿেত্রে এগিয়ে আছে। তা সব সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে । তাই দেশের সকল উন্নয়নের ÿেত্রে শেখ হাসিনার কোন বিকল্প নাই।
গতকাল দুপুরে পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের শিমুলচারা স্বতন্ত্র এবতেদায়ি মাদ্রাসার বৃত্তিপ্রাপ্ত শিÿার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

এমপি প্রিন্স বলেন, বাংলাদেশ স্বাধীনের পর থেকে দেশে কোন সরকারের আমলে এমন উন্নয়ন হয় নাই। যে সরকারই ÿমতায় এসেছে তারা সবাই তাদের নিজেদের চিন্তা করেছে, দেশের নয়। কিন্তু আওয়ামীলীগ সরকার ÿমতায় আসার পর থেকে আজ অব্দ পর্যন্ত দেশে অভূত উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় এদেশের আর্তপিরীত মানুষের কথা ভেবে তাদের ভাগ্য উন্নয়নে কাজ করে চলছে।

তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, সামনে নির্বাচন,এই নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের সর্বস্থরের নেতাকর্মীদেরকে নিজ নিজ দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। সাধারন জনগণের সামনে তুলে ধরতে হবে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চিত্র। আগামী নির্বাচনে নৌকা বিজয়ের মাধ্যমে শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে হবে।

এ সময় প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি রতন আলী’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোশারফ হোসেন, আতাইকুলা ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার আতিয়ার হোসেন, প্রতিষ্ঠানটির প্রধান শিÿক আব্দুর রহমান, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, উপজেলা,সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থবিষয়ক সম্পাদক হিরক হোসেন,দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি,

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু, সরকারী এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুলøাহ আল মামুন,আতাইকুলা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন বাদশা, উপজেলা কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান খান,৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ঝন্টু,আব্দুস সোবহান,আহসান হাবিব,শওকত হোসেন,রফিকুল ইসলাম বকুল, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক নেতা আশরাফুল কবির, শরিফুল ইসলাম,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহমুদ আলীম,সাধারন সম্পাদক ওমর আলী,মাদ্রাসার সকল শিÿক-শিÿার্থী, অভিভাবক সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

পরে এমপি প্রিন্স উপজেলার হিমায়েতপুর ইউনিয়নের বুদেরহাট সোনাপট্টি এলাকায় প্রায় ২১ লÿ টাকা ব্যয়ে একটি রা¯Íা নির্মাণ কাজের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন ৭,৮,৯ হিমায়েতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোক্তার মন্ডল,সাংগঠনিক সম্পাদক রান্নু মালিথা,যুবলীগ নেতা শাহিন শেখ,সোলেমান মালিথা,আজাদ শেখ,হারুন খাঁ, বাচ্চু মোলøা,নজু মন্ডল,তোতা প্রাং শফি সহ স্থানীয় নেতৃবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap