শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৪:১৯

শিÿার কোন বিকল্প নাই… এমপি প্রিন্স

মিজান তানজিল,পাবনা:
জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে শিÿার কোন বিকল্প নাই। যে জাতি যত শিÿিত সে জাতি তত উন্নত। আর শিÿার মান উন্নয়নে অবিরাম কাজ করে চলছে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মঙ্গলবার সদর উপজেলার বালিয়াডাঙ্গী আব্দুল বাতেন মাদ্রাসা আয়োজিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।
এমপি প্রিন্স বলেন, বর্তমান প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে গড়ে তুলতে হবে। আর এ জন্য পাঠ্যপু¯Íকের পাশাপাশি বঙ্গবন্ধুর জীবনী পড়তে হবে।

এসময় মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোশারফ হোসেন,জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল,জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বয়ক মো¯Íাফিজুর রহমান সুইট,উপজেলা,সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থবিষয়ক সম্পাদক হিরক হোসেন,দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি,

উপজেলা আওয়ামীলীগ নেতা সিদ্দিকুর রহমান খান, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাশিদা খাতুন, পৌর মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামিমা শিখা,চরতারাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল উদ্দিন বিশ^াস,৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ঝন্টু প্রাং,৯ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হোসেন প্রাং, সাধারন সম্পাদক ফিরোজ,পৌর আওয়ামীলীগ নেতা আল মাহমুদ, আওয়ামীলীগ নেতা টুটুল,কামরুজ্জামান খান, সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ খান, ছাত্রলীগ নেতা জয় মাহমুদ জিয়া,মাদ্রাসার সকল শিÿক-শিÿার্থী, অভিভাবক সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap