শিরোনামঃ

আজ শনিবার / ১১ই অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ২৬শে নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ১লা জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় রাত ১২:৩৮

রাবেয়া ও রোকাইয়ার পাশে প্রধানমন্ত্রী

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরের জোড়ার মাথার শিশু রাবেয়া ও রোকাইয়াকে দেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন বুধবার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে ‘শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড পাস্টিক সার্জারি ইনস্টিটিউট’র উদ্বোধন করতে এসে বহির্বিভাগে জোড়া মাথার শিশু দু’টিকে দেখেন প্রধানমন্ত্রী বলে শিশুর পরিবার সূত্রে জানা গেছে।

মাথা জোড়া লাগানো অবস্থায় জন্ম নেওয়া রাবেয়া ও রোকাইয়াকে নিয়ে চাটমোহরসহ পাবনার সাংবাদিকরা বিভিন্ন পত্রিকায় ও চ্যানেলে রিপোর্ট সম্প্রচার হওয়ার পর বিষয়টি প্রধানমন্ত্রী দফতরের নজরে আসে এবং স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু দু’টির চিকিৎসার দায়িত্ব নেন।

বুধবার তাদের দেখার সময় প্রধানমন্ত্রী শিশু দু’টির হাত ধরে আদর করেন। একইসঙ্গে শিশু দু’টির চিকিৎসার খোঁজখবর নেন। এ সময়ে বাবা-মা উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী তাদের বাবা-মায়ের সঙ্গেও কথা বলেন। তাদের সান্তনা ও সাহস দেন।

উলেøখ্য, ২৫ মাস বয়সী রাবেয়া ও রোকাইয়ার জন্ম ২০১৬ সালের ১৬ জুলাই। পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের আটলঙ্কা গ্রামের শিক দম্পতি রফিকুল ইসলাম ও তাসলিমা খাতুনের সন্তান।

রাবেয়া ও রোকাইয়ার শরীরের পুরো অংশই আলাদা, শুধু মাথা জোড়া লাগানো। গত বছরের ২০ নভেম্বর ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap