শিরোনামঃ

আজ বুধবার / ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ / শরৎকাল / ১৭ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ / ১৮ই মহর্‌রম ১৪৪৪ হিজরি / এখন সময় রাত ১০:৫৬

রাবি ছাত্রলীগ নেতার রুমে সভাপতির তালা !

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ^বিদ্যালয় (রাবি) ছাত্রলীগের এক নেতার রুমে তালা দেওয়ার অভিযোগ উঠেছে ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়ার বিরুদ্ধে। মঙ্গলবার রাতে বিশ^বিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ২১৯ নং রুমে তালা দেওয়া হয়। তালাবদ্ধ ওই রুমে থাকেন বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফ করিম রুপম।

সূত্রে জানা গেছে, রাত ৮ টার দিকে বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া সহ-সভাপতি মিজানুর রহমান সিনহাকে রুপমের রুমে তালা লাগানোর নির্দেশ দেওয়া হয়। তখন রুপম জিজ্ঞাসা করে আমি ছাত্রলীগ করি কেন আমার রুমে তালা লাগানো হবে? এর পর ৯ টার দিকে এসে রুমে তালা লাগানো দেখতে পান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার রুমে তালা লাগানো ছিল বলে জানা গেছে।

এ প্রসঙ্গে ভুক্তভোগী যুগ্ম সম্পাদক রুপম অভিযোগ করে বলেন, আমি বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক। সভাপতির সাথে বিগত ৬ বছর ধরে ছাত্রলীগের রাজনীতি করি। জীবন বাজি রেখে যেকোন সিদ্ধান্তে দলের জন্য প্রথম থেকেই আছি। কিন্তু সভাপতি চাই আমি রাজনীতি না করি। তার কারণে অনেক ছাত্রলীগ কর্মি ছাত্রলীগের রাজনীতি থেকে দূরে সরে গেছে। ছাত্রলীগ ÿতিগ্রস্থ হয়েছে। প্রথম থেকেই সভাপতির বিভিন্ন ভুল পদÿেপের বিষয়ে আমি প্রতিবাদ করতাম। ভবিষ্যতে আমি রাজনীতিতে ক্যারিয়ার গড়তে একজন পদপ্রার্থী। তাই প্রতিহিংসা পরায়ন হয়ে কারণ ছাড়াই আমার রুমে তালা লাগানো হয়েছে।

এছাড়া আমি সভাপতিকে ফোন দিলে সে বলে, তোর সাথে কথা বলতে ভাল লাগছে না। বিশ^বিদ্যালয় ছাত্রলীগের নাম প্রকাশে অনিচ্ছুক সিনিয়র কয়েকজন নেতা দাবি করেন, সাইদ করিম রুপম এখন সভাপতির কথামতো চলছে না। যদিও পূর্বে তার হয়ে রাজনীতি করত। তাই মনÿুন্ন হয়ে রুমে তালা লাগানোর নির্দেশ দিয়েছে। ঘটনার বিষয়ে জানতে চাইলে বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সভাপতিকে ফোন দেওয়া হলে তিনি বলেন, ‘আমি ব্য¯Í আছি’।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap