শিরোনামঃ

আজ রবিবার / ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ৪ঠা ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ৯ই জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় রাত ৮:১৩

রাবির লতিফ হলের নতুন প্রাধ্যক্ষ ড. একরাম হোসেন

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ^বিদ্যালয়ের (রাবি) নবাব আব্দুল লতিফ হলের নতুন প্রাধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ড. একরাম হোসেন। সোমবার দুপুরে বিদায়ী প্রাধ্যক্ষ অধ্যাপক বিপুল কুমার বিশ^াস নতুন প্রাধ্যক্ষের হাতে দায়িত্ব হ¯Íান্তর করেন।
এসময় বিশ^বিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান, সহকারী প্রক্টর জাহিদুল ইসলাম, শাহ মখদুম হলের প্রাধ্যক্ষ ড. মো. আরিফুর রহমান, রহমতুন্নেসা হলের প্রাধ্যক্ষ ড. রুকসানা বেগম, ওই হলের আবাসিক শিক্ষক ফারজানা রহমান, মেহেরুন নেসা, লতিফ হলের আবাসিক শিÿক ড. মো. ছালেকুজ্জামান খান, ড. মো. আব্দুল হালিম প্রমুখ উপস্থিত ছিলেন।
ড. ইকরাম হোসেন ২০০২ সালে রাজশাহী বিশ^বিদ্যালয়ের দর্শন বিভাগ থেকে বি.এ অনার্স এবং ২০০৩ সালে এম. এ সম্পন্ন করেন। এরপর ২০১০ সালের জানুয়ারি মাসে তিনি এই বিভাগে যোগদান করেন। ২০১৩ সালে ‘খান বাহাদুর আহছানঊলøার অধ্যাত্মবাদ ও মানবকল্যাণে তার অবদান’ শীর্ষক গবেষণার করে পিএইচডি অর্জন করেন। এছাড়া তিনি প্রতীকী যুক্তিবিদ্যা (বাচনিক কলন ও বিধেয় কলন), খান বাহাদুর আহছানঊলøার জীবনদর্শন, আধ্যাত্মিক দর্শন ও ধর্মীয় বিশ^ায়ন, সাইবার ক্রাইম: একটি নৈতিক বিশেøষণসহ বিভিন্ন জার্নালে প্রকাশিত হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap