শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল, ১৪৪৩ হিজরি / এখন সময় দুপুর ১২:২৩

রানীরবন্দর রুপালী ব্যাংকের ব্যবস্থাপকের বিদায় ও বরণ

স্টাফ রিপোর্টার : চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর রুপালী ব্যাংক বাংলাদেশ লি. এর বিদায়ী ব্যবস্থাপক মোঃ মাহাবুবর রহমান ও নবাগত ব্যবস্থাপক প্রকাশ চন্দ্র রায় বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

উপজেলার ১নং নশরতপুর ইউনিয়নের চেয়ারম্যান নূর ইসলামের সভাপতিত্বে বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সন্ধ্যা ৬ ঘটিকায় ব্যাংক কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল।
তিনি বলেন, “সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে সেবা দিয়ে রুপালী ব্যাংক রানীরবন্দর শাখার ব্যবস্থাপক মোঃ মাহাবুবর রহমান মানুষের ভালোবাসা আর শ্রদ্ধা অর্জনে সক্ষম হয়েছেন। তার মতো দক্ষ ব্যক্তি ব্যাংকিং জগতে আরও অনেক এগিয়ে যাবেন, এতে সন্দেহ নেই”।

তিনি নবাগত ব্যবস্থাপক প্রকাশ চন্দ্র রাযকে উদ্দেশ্য করে বলেন “বর্তমানে যে সুনাম রয়েছে তা ধরে রেখে রানীরবন্দর শাখার কার্যক্রমকে আরও উন্নতির দিকে এগিয়ে নিতে হবে”।

অনুষ্ঠানে বিদায়ী ব্যবস্থাপক মাহাবুবর রহমান ও নবাগত ব্যবস্থাপক প্রকাশ চন্দ্র রায় ছাড়াও বিশেষ অতিথিবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, ২নং সাতনালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক শাহ্, ইছামতী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ শহীদুল ইসলাম, তাড়ক শাহার হাট ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোকলেছুর রহমান, আলহাজ্ব আব্দুল হক সালাফী, রানীরবন্দর মহিলা কলেজের অধ্যক্ষ তৌফিকুল ইসলাম মিন্টু, আফজালুর রহমান প্রমূখ।

বিদায়ী ব্যবস্থাপক মোঃ মাহবুবর রহমান বলেন, “ব্যাংকিং সেবার পাশাপাশি রুপালী ব্যাংক রানীরবন্দরে বন্যার্ত, শীতার্ত, অসহায়, অস্বচ্ছল মানুষের কল্যাণে কাজ করেছে”।

আবার হতদরিদ্র জনগোষ্ঠিকে পল্লী সঞ্চয় প্রকল্পের মাধ্যমে স্বাবলম্বী করা হচ্ছে। রুপালী ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন, গরীব ও মেধাবি শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান, গরিব শিশুদের নিয়ে খৎনা ক্যাম্পসহ আরও নানাবিধ দেশ ও জনকল্যাণমূলক কর্মকাণ্ড অব্যাহত রেখেছে”।

ব্যাংকের উন্নয়ন-অগ্রযাত্রায় নতুন ব্যবস্থাপককেও সকলকে সহযোগিতা করার অনুরোধ জানিয়ে তিনি রানীরবন্দরে দীর্ঘ কর্মজীবনে মানুষের ভালোবাসা ও সহযোগিতার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।
অনুষ্ঠানে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, সাংবাদিক, ব্যাংকের গ্রাহক সহ সর্বস্তরের পেশাজীবী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, মাহামুদুর রহমান ব্যাংকের কর্মকর্তা।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap