শিরোনামঃ

আজ বুধবার / ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:৪১

রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষক আরশেদ আলী

সাঁথিয়া, পাবনা : রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষক/১৮ নির্বাচিত হয়েছেন পাবনার সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের ২৪ নং তেঁথুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরশেদ আলী। একাডেমিক যোগ্যতা, পেশাগত দক্ষতা, অভিজ্ঞতা এবং বিদ্যালয়ের ফলাফলসহ সার্বিক বিবেচনায় তিনি এ কৃতিত্ব অর্জন করেছেন।

তিনি ঢাকা বিশ্বদ্যিালয় থেকে ১৯৯৭ ইং সালে নৃবিজ্ঞান বিষয়ে অনার্সসহ মাস্টার্র্স ডিগ্রি অর্জন করেছেন। তিনি ২০১১ এবং ২০১৭ ইং সালে সাঁথিয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। জানা যায়, ২০১০ সালে এ বিদ্যালয়টি প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় পাবনা জেলায় ফলাফলে প্রথম স্থান অর্জন করেছিল।

এছাড়া তিনি বাংলাদেশ স্কাউটস,সাঁথিয়া উপজেলা শাখার নির্বাহী কমিটির সহকারী কমিশনার হিসাবে দায়িত্ব পালন করছেন। আরশেদ আলী উপজেলার বহলবাড়িয়া গ্রামের মৃত তফিজ উদ্দিন এবং আলহাজ্ব সাজেদা খাতুনের দ্বিতীয় সন্তান। তিনি জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হওয়ার জন্য সকলের নিকট দোয়া এবং সহযোগিতা কামনা করেছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap