শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১২:০২

যশোরে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

জাকির হোসেন, শার্শা (যশোর) প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় ট্রাকের চাপায় একজনের করুন মৃত্যু হয়েছে। নিহত ব্যাক্তির নাম লিটন আনছারী (৩২) সে মোটরসাইকেল যোগে যাওয়ার সময় নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে নাভারণ-সাতক্ষীরা সড়কের  বাগুড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত লিটন আনছারী বাগআঁচড়া বাগুড়ী গ্রামের সিদ্দীক আনছারীর বড় ছেলে। পুলিশ ও স্থানীয় প্রত্যাক্ষদর্শীরা জানায়, লিটন আনছারী প্রয়োজনীয় কাজে বেলতলা বাজারে যাচ্ছিল। যশোর-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়ার বাগুড়ী মুড়ির মিল নামক স্থানে যশোর গামী একটি মুরগীর বাচ্ছা বাহী ট্রাক ( ঢাকা মেট্রো – ট – ১৫-১৭৪৯) একটি রিকশা ভ্যান অতিক্রমের সময় রাস্তার ডানে চাপ দেয়।
এ সময় সাতক্ষীরা গামী মটর সাইকেলটি রাস্তার খাদে পড়ে গেলে মটর সাইকেল আরোহী রাস্তর উপর পড়ে যায়। মুহুত্বের মধ্যে ট্রাকটি মটর সাইকেল আরোহী লিটনের মাথার উপর দিয়ে চলে যায়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মটর সাইকেল আরোহী লিটন আনছারী ঘটনাস্থলে মৃত্য বরণ করেন। খবর পেয়ে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সুকদেব কুমার রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনা স্থলে যায়। পরে নাভারন হাইওয়ে পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক টিটু ঘটনাস্থলে যেয়ে ঘাতক ট্রাকটি জব্দ করে।
ততক্ষনে ট্রাক চালক ও তার সহকারী পালিয়ে যায়। নাভারন হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ সার্জেন পলিটন মিয়া বলেন এ ব্যাপারে একটি নিয়মিত মামলা হবে। এ ঘটনায় সাময়িক যান চলাচল বন্ধ হয়ে গেলেও নাভারণ হাই ওয়ে পুলিশের দল এসে যান চলাচল স্বাভাবিক করে। লাশটি ময়না তদন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap