শিরোনামঃ

আজ সোমবার / ১৮ই আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ / শরৎকাল / ৩রা অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ / ৬ই রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় রাত ৪:০৬

মধ্যরাতে আগুনে পুড়লো দুইটি বসতবাড়িসহ তিনটি দোকান

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার ফরিদপুরে মধ্যরাতে আগুনে পুড়ে গেছে তিনটি দোকান ও দু’টি বসতঘর। এতে দু’জন ব্যবসায়ীর প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থরা। সোমবার মধ্যরাতে উপজেলার পাঁচ পুঙ্গলী বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, রাত একটার দিকে পাঁচ পুঙ্গলী বাজারের আলহাজ্ব মোল্লার দোকানের ভেতরে থাকা ফ্রিজটি প্রচন্ড শব্দে বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। কিছুক্ষণের মধ্যে দোকানের উপরে থাকা বৈদ্যুতিক তারে আগুন লাগে। এরপর পাশের আরও দু’টি দোকান ও দুটি বসতঘরে ছড়িয়ে পড়ে আগুনের তীব্রতা। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। খবর পেয়ে এক ঘন্টা পর দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষনে দোকান ও বাড়ির সবকিছু পুড়ে যায়।
ক্ষতিগ্রস্থ আলহাজ্ব মোল্লা বলেন, তার দু’টি দোকান ও দু’টি বসতঘর এবং সাইফুল ইসলামের ওষুধের দোকান পুড়ে নগদ টাকা ও মালামাল মিলিয়ে অন্তত ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিস সময়মতো এলে ক্ষতির পরিমাণ কম হতো।

ফরিদপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা কুতুব উদ্দিন বলেন, ঘটনাস্থল দূর্গম ও রাস্তা খারাপ হওয়ায় পৌঁছাতে সময় লেগেছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনে সুত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

File photo

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap