শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৫২

বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় একজনের প্রাণহানি, আহত ৪

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় আব্দুল বারী (৪৫) নামের মোটরসাইকেলরোহী নিহত হয়েছে আহত হয়েছে আরো ৪ জন। বুধবার বেলা ১০ঘটিকার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের ফিডার রোডে গাজী অটো রাইস মিলের ভ্যাটারিচালিত ভ্যান, স্কুল ভ্যান ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয়। নিহত আব্দুল বারী উপজেলার আগ্রান গ্রামের মোজাম্মেল হকের ছেলে ও আগ্রান উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বনপাড়া আমিনা হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত আব্দুল বারী তার বিদ্যালয়ের সহকারী শিক্ষক বনপাড়াতে দাপ্তরিক কাজ শেষে মোটর সাইকেল যোগে নিজ বিদ্যালয়ে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি গাজী অটো রাইস মিলের সামনে পৌছালে বিপরিত মুখে থেকে আসা ভ্যাটারিচালিত ভ্যান স্কুল ভ্যানকে অভারটেকিং করতে গিয়ে মটরসাইকেলের সাথে সংর্ঘষ হয়। আহতদের মধ্যে ১ জন সহকারী শিক্ষক এবং ৩ জন এস আর পাটোয়ারী এডুকেয়ার ইন্স্টিউটের ছাত্রী। আহতদের উদ্ধার করে বনপাড়া আমিনা হাসপাতালে নিয়ে গেলে কর্ত্যব্যরত চিকিৎষক আব্দুল বারীকে মৃত ঘোষনা করে। আহতের মধ্যে জাফর আলী আবস্থা গুরুতর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৩ স্কুল ছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
বড়াইগ্রাম থানার পরিদর্শক দিলিপ কুমার দাস দুর্ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আগ্রান থেকে বনপাড়া মোটরসাইকেলের সাথে বীপরীত দিক থেকে আসা অটো ভ্যানের সংঘর্ষ হয়। এক স্কুল ভ্যান সেখানে গেলে ত্রিমুখী সংঘর্ষ হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap