শিরোনামঃ

আজ রবিবার / ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ৪ঠা ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ৯ই জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় রাত ১১:৩০

বড়াইগ্রামে বিধবার বাসগৃহ ভাঙ্গার অভিযোগ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে দরিদ্র, অসহায় বিধবা নাজমা খাতুনের (৫৬ ) বাসগৃহ ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে।  রবিবার প্রতিবেশী সুমন সহ ১২/১৩ জনের বিরুদ্বে বড়াইগ্রাম থানায় অভিযোগ করেছেন বিধবা নাজমা খাতুন। নাজমা খাতুন উপজেলার তিরাইল গ্রামের মৃত ছবির উদ্দিনের স্ত্রী।

থানা অভিযোগ সুত্রে জানা যায়, বিয়ের পর থেকে প্রায় ৪২ বছর যাবত এ বাস গৃহে বসবাস করে আসছিলেন নাজমা খাতুন। কিন্তু প্রতিবেশী সুমন সহ ১২/১৩ জন সন্ত্রাসী লাঠি, ফালা হাতে নিয়ে জোরপূর্বক তার শয়ন ঘরটি ভেঙ্গে দেয়।

ঘরে থাকা গরু বিক্রয়ের গচ্ছিত নগদ ৬৭ হাজার টাকা ও চার আনি স্বর্ণের অলঙ্কার যার আনুমানিক মূল্য সাড়ে দশ হাজার টাকা নিয়ে যায়।

প্রতিবেশী আলহাজ্ব আবু বক্কার বলেন, বিধবা নাজমা খাতুনের শশুর মৃত কবির উদ্দিন প্রায় ৬০ বছর যাবত ওই বসত ভিটায় বসবাস করেছেন।
প্রতিপÿ সুমন ও তার পিতা করিম উদ্দিন বলেন, কবির উদ্দিন দিং এর কাছে আমরা ওই বসত ভিটার দÿিনাংশে ক্রয় করেছি। কিন্তু এওয়াজ বদল দলিল সৃষ্টি না করেই আমাদের সুবিধার্থে আমরা এখন ওই ভিটার পূর্বাশে দখল করেছি। বিধবা নাজমা খাতুনকে বারবার ঘরটি সরাতে বলেও কোন কাজ না হওয়ায় , ঘরটি ভেঙ্গে দিয়েছি।

বড়াইগ্রাম থানার ভারপাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার দাস বলেন, এ ব্যাপারে নাজমা খাতুন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap