শিরোনামঃ

আজ বুধবার / ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ / শরৎকাল / ১৭ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ / ১৮ই মহর্‌রম ১৪৪৪ হিজরি / এখন সময় রাত ১১:২২

বড়াইগ্রামে বাস-লরীর মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৪০

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোর বড়াইগ্রামে যাত্রীবাহী বাস ও লরীর মুখোমুখি সংঘর্ষে লরী চালক সহ দুইজন নিহত হয়েছে। এসময় শিার্থী সহ অন্ততঃ ৪০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বনপাড়ার বিভিন্ন প্রাইভেট কিনিকে ভর্তি করা হয়েছে। গত রোববার সকাল সারে ৯ ঘটিকার দিকে উপজেলার নাটোর-পাবনা মড়াসড়কের গুনাইহাটি এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলিম হোসেন শিকদার ও নাটোর ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন সহ এলাকাবাসী জানান, উপজেলার নাটোর-পাবনা মড়াসড়কের গুনাইহাটি এলাকায় নাটোর থেকে পাবনার রুপপুরগামী ক্রাউন সিমেন্ট এর লরী ও বিপরীতমুখি থেকে আসা যাত্রীবাহী বাস আলিফ-লাম এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লরী চালক ইয়ানুস আলী (৪৭) মুন্সিগঞ্জ জেলার মহেশপুর গ্রামের হোসেন মাতবরের ছেলে ও বাস যাত্রী অজ্ঞাত ঘটনা স্থলেই মারা যায়।

এসময় অন্ততঃ আহত হয় কলেজ শিার্থী সহ আরো ৫০ জন। খবর পেয়ে পুলিশ ,ফায়ার সার্ভিসের সদস্যরা ও এলাকাবাসীর সহযোগীতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বনপাড়ার বিভিন্ন কিনিকে ভর্তি করা হয়েছে এবং এদের মধ্যে গুরুতর ৮ জনকে প্রাথমিক চিকিৎসা দানের পর রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে বনপাড়া হাইওয়ে থানায় রাখা হয়েছে।
নাটোরের নবাগত জেলা প্রশাসক গোলামুর রহমান, নাটোরের পুলিশ সুপার সাইফুলøাহ আল-মামুন ও বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বনপাড়ার বিভিন্ন কিনিকে ভর্তিকৃত শিÿার্থী ও আহত যাত্রীদের তাৎÿনিক সুচিকিৎসার পরামর্শ দেন। নাটোরের পুলিশ সুপার প্রাথমিকভাবে গাড়ীর সুরতহাল দেখে জানান, ক্রাউন সিমেন্ট এর লরীর সামনের ডানের চাকা বাস্ট হয়ে নিয়ন্ত্রন হারিয়ে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাস আলিফ-লাম এর সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনার পর সরেজমিন ও বনপাড়ার বিভিন্ন কিনিকে ঘুরে দেখা যায়, আহত ভর্তিকৃত শিÿার্থীসহ বাস-যাত্রীরা হলেন, আজিজুল (১৭), মৌসুমী (২৪), ইমা (১৬), লাকী (১৬), রুপালী (১৬), সুবর্না (১৭), মৌ (১৬), ঋতু (১৭), আঁখি (১৭), মিনারুল (১৭), সাথী (১৭), নাদিম (১৮), আলাউদ্দিন (১৭), সজীব (১৮), আহাদ আলম (১৭), কলেজ শিÿিকা শামীমা আক্তার বিন্দু (৩৫), মুর্শিদা বেগম (৩০), আশরাফুল (৩২), হেমন্ত বিশ্বাস (২০), রবিউল ইসলাম (৪০), শফিকুল ইসলাম (৪০), কাজল (২৫), সুশান্ত বিশ্বাস (৪৩), বেবী (২৮), আব্দুল খালেক (৪০), সামসুল (৫৫), সারাফুল (৪০), আব্দুল গনি (৩৩), নজরুল বিশ্বাস (৭০), মনিক মিয়া (৪২), পারভীন (৩৫), জিন্নাউল (২৮), শরিফুল (৩৫), রিংকু (২৮), সাবানা (৩৫), আশরাফ (৪০), শাকিল (১৭) ও দিপিকা (২৩)। দুর্ঘটনার পর খবর পেয়ে শত-শত এলাকাবাসী ছুটে আসেন ঘটনাস্থলে এবং পুলিশ, ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতদের উদ্ধার করে বিভিন্ন কিনিকে ভর্তি করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap