শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৪:০৬

বড়াইগ্রামে পিকআপ-অ্যাম্বুলেন্স-সিএনজি ত্রিমুখী সংঘর্ষে নিহত এক আহত সাত

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি :  নাটোরের বড়াইগ্রামে পিকআপ-অ্যাম্বুলেন্স ও সিএনজির ত্রিমুখী সংঘর্ষে আইয়ুব আলী (৩২) নামে একজন নিহত ও সাতজন আহত হয়েছেন। শুক্রবার ভোরে নাটোর-পাবনা মহাসড়কের আহমেদপুর কাঁচুটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আইয়ুব আলী বড়াইগ্রামের নওপাড়া গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে। দুর্ঘটনায় আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝলমলিয়া হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ এসআই মোজাম্মেল হক জানান, শনিবার ভোরে কাঁচুটিয়া এলাকায় নাটোরগামী একটি দ্রæতগতির পিকআপের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ বাধে। এ সময় অ্যাম্বুলেন্সটির পেছনে থাকা যাত্রী বোঝাই সিএনজিটি অ্যাম্বুলেন্সের সঙ্গে সাজোরে ধাক্কা খেয়ে রা¯Íার পাশের খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী আইয়ুব আলী নিহত ও সিএনজি ও অ্যাম্বুলেন্সের সাত যাত্রী আহত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। ঘাতক পিকআপকে জব্দ করেছে পুলিশ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap