শিরোনামঃ

আজ বুধবার / ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ / শরৎকাল / ১৭ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ / ১৮ই মহর্‌রম ১৪৪৪ হিজরি / এখন সময় বিকাল ৪:০৪

বড়াইগ্রামে নৌকা প্রার্থীর পথসভা পণ্ডের চেষ্টা, পুলিশের সাথে ধস্তাধস্তি

বড়াইগ্রাম প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর পথসভাতে হামলার চেষ্টা চালায় বিদ্রোহী প্রার্থীর সমর্থকেরা। কিন্তু পুলিশের উপস্থিতির কারণে এই হামলার চেষ্টা ব্যর্থ হয়। এসময় বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সাথে পুলিশের সাময়িক ধস্তাধস্তিও হয়। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি বা পুলিশ কাউকে আটকও করেনি।
মঙ্গলবার সকাল ১১টার দিকে বড়াইগ্রামের বনপাড়া পৌরশহরে প্রধান সড়কে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী নৌকার পক্ষে এক পথ সভার আয়োজন করে। কিন্তু এ পথ সভা পণ্ড করতে স্বতন্ত্র ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের মোয়াজ্জেম হোসেন বাবলুর সমর্থিত কর্মী বাহিনী উস্কানীমূলক শ্লোগান দিয়ে ও বেপরোয়া আচরণ প্রকাশ করে। এতে আশে-পাশের লোকজনের মধ্যে আতঙ্ক দেখা দেয়। পরে ২ প্লাটুন পুলিশের উপস্থিতি ও হস্তক্ষেপে এক ঘণ্টা পর দুপুর ১২টার দিকে পথসভাটি শেষ হয়। পথ সভা শেষে একটি মিছিল বনপাড়া বাজার থেকে বাইপাস মোড় প্রদক্ষিণ করে বনপাড়া বাজারে এসে শেষ হয়।পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, গোপালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, চান্দাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান জিন্নাহ, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুস সোবাহান প্রামানিকসহ উপজেলার বিভিন্ন স্থান থেকে আগত আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। এ ব্যাপারে বিদ্রোহী প্রার্থী মোয়াজ্জেম হোসেন বাবলু জানান, তার জানা মতে তার সমর্থিত কেউ ওই পথসভা পণ্ড করতে যায়নি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap