শিরোনামঃ

আজ বুধবার / ২২শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ৭ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ১২ই জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় সকাল ৮:৪৮

বান্ধবীকে উত্যক্তের প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে জখম

স্টাফ রিপোর্টার : দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় শনিবার (১অক্টোবর) দুপুরে শাহরিয়ার নাজিম জয় (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে কেন্দ্রের সামনে ছুরিকাঘাতে গুরুতর জখম করেছে কিশোর গ্যাং এর সন্ত্রাসীরা।

পরে গুরুতর আহত অবস্থায় চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পারিবারিক সুত্রে জানা গেছে, নাজিম এর বান্ধবীকে রাস্তাঘাটে প্রায় সময় উত্যক্ত করত কিশোর গ্যাং এর সদস্যরা।

সপ্তাহ খানেক আগে নাজিম ইভটিজিং এর প্রতিবাদ করে। এর পর থেকে তাকে বিভিন্ন প্রকার হুমকি দিতো কিশোর গ্যাং এর সদস্যরা।

চিরিরবন্দর ড্যাফডিল রেসিডেন্সিয়াল মডেল স্কুলের শিক্ষার্থী নাজিমের ওপর সন্ত্রাসীরা হামলা চালায়। দুপুর ১টায় চিরিরবন্দর সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় পরিক্ষা কেন্দ্র থেকে বের হয়। এসময় দুর্বৃত্তরা নাজিমকে ডাক দেয়। চিরিরবন্দর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মুল ফটকের সামনে নিয়ে গিয়ে ৬/৭ জনের একটি দল এলোপাতাড়ি কিল ঘুষি মারধর করে। এক পর্যায়ে ধারালো ছুরি দিয়ে ছুরিকাঘাত করতে থাকে। এতে নাজিম গুরুতর জখম হয়। পরে নাজিমের বন্ধুরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহত পরীক্ষার্থী নাজিম বলেন, “এই কিশোর গ্যাং সদস্যরা প্রায় সময় আমার বান্ধবীকে উত্তোক্ত করতো, সপ্তাহ খানেক আগে আমি প্রতিবাদ করেছিলাম তার জেরে আজ আমাকে পরীক্ষা কেন্দ্রের বাহিরে ৬/৭ জন ধরে কিল ঘুষি মারে এবং পিঠে ও পায়ে ছুরি দিয়ে জখম করে। আমার বাম পাঁয়ের হাঁটুর উপরে দুটি সেলাই ও পিঠে একটি সেলাই দিয়েছে”।

চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ বলেন, “বিষয়টি শুনেছি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে”।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap