শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:৪৩

প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ ও মৌন মিছিল

পাবনা প্রতিনিধি : পাবনায় সাংবাদিক হাবিবুর রহমান স্বপনের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মৌন মিছিল করেছে জেলার গণমাধ্যমকর্মীরা। এ সময় তারা প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন। আজ দুপুরে পাবনা প্রেসক্লাব থেকে একটি মৌন মিছিল বের করেন বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা।

মিছিলটি শহরের প্রধান সড়ক ঘুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। সেখানে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি জেলা প্রশাসককে প্রদান করেন সাংবাদিক নেতারা। পরে পুলিশ সুপারের কাছে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর একই দাবি সম্বলিত আরেকটি স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি গ্রহণ করে জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন ও পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনার আশ্বাস দেন গণমাধ্যমকর্মীদের।

এ সময় পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি সাংবাদিক হাবিবুর রহমান (সহ সকল সাংবাদিক উপস্থিত ছিলেন। গত ১৩ অক্টোবর রাতে প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের পাবনা প্রতিনিধি হাবিবুর রহমান স্বপনকে রড দিয়ে পিটিয়ে আহত করে দূর্বৃত্তরা।

এদিকে এ ঘটনায় গেলো রাতে আহত সাংবাদিক হাবিবুর রহমান স্বপন বাদি হয়ে অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে পাবনা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap