শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৩:৫২

পাবনা-৩ বিএনপি এমপি মনোনয়ন প্রত্যাশী এ্যাড. মাসুদ খোন্দকারের গণসংযোগ

চাটমোহর অফিস : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক, পাবনা জেলা বিএনপি সহ-সভাপতি ও জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধ প্রজন্ম দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এ্যাড. মাসুদ খোন্দকার গত শুক্রবার পাবনা-৩ নির্বাচনী এলাকার বিভিন্ন শ্রেণীর মানুষের সাথে গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় করেছেন।
ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়নের স্টেশন, হাট উধুনিয়া বাজার, আদাবাড়িয়া বাজার, পাটুল বাজারের ব্যবসায়ীসহ বিভিন্ন স্থানে মানুষের সাথে ধানের শীর্ষ প্রর্তীকে ভোট চেয়ে কুশল বিনিময় করেন।
গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময়ের মাসুদ খন্দকার বলেন, এখন পরিবর্তনের সময় এসেছে পাবনা-৩ আসন (চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর) উপজেলাবাসী পরিবর্তন চায়। সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি বাংলাদেশের মানুষের। তারা গনতন্ত্র দেখতে চায়।
গণসংযোগে উপস্থিত ছিলেন, ভাঙ্গুড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নূর মোজাহিদ স্বপন, উপজেলা যুবদলের সভাপতি আবু হেনা মো¯Íফা কামাল রেজা, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক ফরিদুল ইসলাম, যুবদলের সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান শাহীন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মেহেদী হাসান পান্না, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক রওশন আলম হায়দার, পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক এসএম হুমায়ন কবির, উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক সায়েক মো. আবু সাইম, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হুমায়ন আহমেদ মুন, দিলপাশার ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক আব্দুল হাই, দিলপাশার ইউনিয়ন বিএনপির স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল মান্নান ও ছাত্রদল নেতা লিখন সরকার প্রমুখ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap