শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৩:২৪

পাবনা-৩ এলাকা চষে বেড়াচ্ছেন আঃলীগের মনোনয়ন প্রত্যাশী ড. ফসিউর রহমান

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার কৃতি সন্তান, পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এলাকা থেকে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান চষে বেড়াচ্ছেন পাবনা-৩ এলাকার বিভিন্ন হাট বাজার গ্রাম এলাকা। বিভিন্ন গ্রামে গ্রামে পৌছে দলীয় নেতা কর্মী ও গণমানুষের সাথে মত বিনিময়, গণসংযোগ ও পথসভা করেছেন তিনি।
শনিবার (১০ মে) ড.মোঃ ফসিউর রহমান রুপসী বাজার, বাওইহাট, বিশাকোল, বাঁশবাড়িয়া, কয়রা, জয়রামপুর, চন্ডীপুর, ময়দানদিঘী, পরমানন্দপুর, পুকুরপার ও পাটুল এলাকার মানুষের সাথে মত বিনিময় ও পথসভা করেন। শুক্রবার (৯ জুন) তিনি, বেতুয়ান, বিএলবাড়ি, দেওভোগ, সোনাহারা, নারানপুর, আগপুঙ্গল, পাঁচপুঙ্গল, মধ্যপুঙ্গল, পুঙ্গলী ও আরকান্দি এলাকার গণমানুষের সাথে মতবিনিময় করেন। বৃহস্পতিবার (৮ জুন) তিনি ফরিদপুরের দিঘুলিয়া এবং বুধবার (৭ জুন) হান্ডিয়াল এলাকায় পথসভা ও মত বিনিময় করেন।
বিভিন্ন স্থানে মত বিনিময়, গনসংযোগকালে ড.ফসিউর রহমান সাধারণ ভোটারদের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড ও অর্জনের কথা তুলে ধরেন। আগামি দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
পাবনা-৩ এর বিভিন্ন এলাকার মানুষ মেজর জেনারেল (অবঃ) ফসিউর রহমানকে উষ্ম অভ্যর্থনা জানাচ্ছেন এবং আগামি জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে তাকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap