আজ বৃহস্পতিবার / ৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:০২

পাবনা-৩ আসনে দুই ভাইয়ের মনোনয়নপত্র বাতিল

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনা-৩ আসনে (চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলা) স্বতন্ত্র প্রার্থী জিয়া সাংস্কৃতিক জোটের ভারপ্রাপ্ত সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী, সেন্ট্রি সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডের এমডি আলহাজ্ব মো. হাসানুল ইসলাম রাজা ও বিএনপির মনোনীত চাটমোহর উপজেলা চেয়ারম্যান রাজার ছোট ভাই মো.হাসাদুল ইসলাম হীরার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। রবিবার সকালে পাবনা জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন দু’জনের মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা করেন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার বিষয়টি নিশ্চিত করেন। জানা গেছে, নির্বাচনে প্রার্থী হতে হলে সংশিøষ্ট নির্বাচনী আসনের মোট ভোটারের নূন্যতম ১ শতাংশ ভোটারের সমর্থন থাকতে হয়। স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী হাসানুল ইসলাম রাজার এ সম্পর্কিত তথ্যে ঘাটতি রয়েছে। নাম জালিয়াতি করা হয়েছে।

তাই জেলা রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়ন পত্রটি বাতিল বলে ঘোষণা করেছেন। এ বিষয়ে হাসানুল ইসলাম রাজার সাথে মোবাইল ফোনে বারবার যোগাযোগ করলেও তিনি ফোন রিসিভ করেননি। অপরদিকে,চাটমোহর উপজেলা চেয়ারম্যান বিএনপি মনোনীত প্রার্থী মো. হাসাদুল ইসলাম হীরা উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেও মন্ত্রনালয় তার পদত্যাগপত্র গ্রহণ না করায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap