শিরোনামঃ

আজ বুধবার / ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ / শরৎকাল / ১৭ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ / ১৮ই মহর্‌রম ১৪৪৪ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:৩৫

পাবনা প্রেসক্লাবের উদ্যোগে একুশে পদক প্রাপ্ত রণেশ মৈত্রের সংবর্ধনা

পাবনা প্রতিনিধি : সাংবাদিকতায় ২০১৮ সালে একুশে পদক প্রাপ্ত প্রবীণ সাংবাদিক ও কলামিষ্ট, পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক রণেশ মৈত্র কে পাবনা প্রেসক্লাব ও পাবনায় কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার পাবনা প্রেসক্লাব মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি প্রফেসর শিবজিত নাগ। সহ সভাপতি কামাল আহমেদ সিদ্দিকীর সঞ্চালনায় বক্তব্য দেন সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, অ্যাডভোকেট মুহাম্মদ মহিউদ্দিন, সাবেক সম্পাদক আব্দুল মতীন খান, সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, অর্থ সম্পাদক নরেশ মধু,

সাবেক সহসভাপতি মীজা আজাদ, সাবেক সম্পাদক এবিএম ফজলুর রহমান, উৎপল মির্জা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শফি ইসলাম, ক্রীড়া সম্পাদক ছিফাত রহমান সনম, সাংবাদিক আব্দুল জব্বার, আব্দুল হামিদ খান, কাজী মাহবুব মোর্শেদ বাবলা, রাজিউর রহমান রুমী, আবু হাসনা মুহাম্মদ আইয়ুব প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে একুশে পদক প্রাপ্ত প্রবীণ সাংবাদিক রণেশ মৈত্র তার বক্তব্যে বলেন, আমার একুশে পদক প্রাপ্তি মানেই পাবনা প্রেসক্লাবের প্রাপ্তি। সারা বিশ্ব শুধু আমাকেই নয়, গৌরবময় পাবনা প্রেসক্লাবকেও জানতে চিনতে পেরেছে। বিশ্ববাসীর অভিনন্দন বার্তায় আমার পাশাপাশি পাবনা প্রেসক্লাবকে অভিনন্দিত করেছেন।

তিনি তাঁর বক্তব্যে প্রেসক্লাবের সম্মানিত সকল সদস্যের উদ্দেশ্যে বলেন, মতানৈক্য থাকতে পারে, কিন্ত কখনো অনৈক্য থাকা যাবে না। তিনি তরুণ সাংবাদিকদের সাহসিকতার সাথে বস্তুনিষ্ট ও সত্য সংবাদ পরিবেশনের জন্য আপোষহীন ভাবে কাজ করে যাবার অনুপ্রেরণা দেন। অনুষ্ঠানে পাবনায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap