শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৬:৫৪

পাবনায় ৪ জনের মনোনয়নপত্র বাতিল

পাবনা প্রতিনিধি : পাবনার পাঁচটি আসনে ৪২ জন প্রার্থীর মধ্যে ৪ জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। রোববার মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে বিকেল ৫টায় ৪ জনের মনোনয়ন বাতিল ঘোষণা করেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন।

যাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে তারা হলেন, পাবনা-১ আসনে সালাহউদ্দিন খান পিপিএম (বিএনপি), পাবনা-৩ আসনে হাসাদুল ইসলাম হীরা (বিএনপি), হাসানুল ইসলাম রাজা (স্বতন্ত্র) এবং পাবনা-৫ আসনে ডা: ইসমাইল হোসেন (খেলাফত আন্দোলন)।

বাতিলের কারণ সম্পর্কে পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাফিউল ইসলাম জানান, তথ্যের অসম্পূর্ণতা সহ নানা কারনে তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

তিনি আরো জানান, পাবনা-১ আসনের সালাহউদ্দিন খান ধোপাদহ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। পদত্যাগ না করেই তিনি প্রার্থী হয়েছেন। তাই তার মনোনয়ন বাতিল করা হয়েছে।

পাবনা-৩ আসনের হাসাদুল ইসলাম হীরা উপজেলা চেয়ারম্যানের পদ থেকে যে পদত্যাগ করেছিলেন, সেই পদত্যাগপত্র মন্ত্রণালয় গ্রহণ করেনি। বিধায় তিনি এখনও উপজেলা চেয়ারম্যান থাকায় তার মনোনয়ন বাতিল করা হয়।

হাসানুল ইসলাম রাজার মনোনয়নপত্রের সাথে দেয়া কাগজপত্রে সমর্থকদের স্বার জাল থাকায় তার মনোনয়ন বাতিল করা হয়েছে।

আর খেলাফত আন্দোলনের ডা: ইসমাইল হোসেনের মনোনয়নপত্রে প্র¯Íাবক ও সমর্থকের নাম না থাকায় বাতিল করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap