শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৬ই অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ১লা ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ৬ই জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় বিকাল ৩:৪৩

পাবনায় বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

মিজান তানজিল, পাবনা: নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করেছে জেলা প্রশাসন। দিবসটি উপলে সকালে পাবনা জেলার স্মৃতিস্তম্ভ দূর্জয়ে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনসহ, বিভিন্ন সরকারি, বে-সরকারি কর্মকর্তা বৃন্দ। পরে জেলা প্রশাসনের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালী রেব হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এ উপলক্ষে মাদ্রাসাগুলোতে হামদ্-নাত কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পাবনা শিল্পকলা একাডেমি চত্বরে শিশুদের চিত্রপটে বঙ্গবন্ধু শীর্ষক চিত্রাঙ্কন, সুন্দর হাতে লেখা ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিকেলে সরকারি এডওয়ার্ড কলেজের আব্দুর ছাত্তার মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা,পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

জেলা প্রশাসক মো: জসিম উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্ততব্য দেন পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম,জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল,এডওয়ার্ড কলেজের অধ্যÿ প্রফেসর ড. হুমায়ন কবির মজুমদার,বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট রণেশ মৈত্র,বিশিষ্ট শিÿাবিদ প্রফেসর কামরুজ্জামান,

পাবনা প্রেসকাবের সভাপতি প্রফেসর শিবজিৎ নাগ,পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান,সম্মিলিত সাংস্কৃতিক পরিষদের সভাপতি আবুল কাশেম সহ অন্যান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে বিভিন্ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দরা। এবং পরে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap