শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৬:০৩

পাবনায় আওয়ামী লীগের দু‘গ্রুপের সংঘর্ষে নিহত ২, গুলিবিদ্ধ ১০

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনার ভাঁড়ারায় আওয়ামী লীগের দু‘গ্রুপের সংঘর্ষে ২ জন নিহত ও ১০ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছে। নিহতদের নাম লস্কর খাঁ (৭০) এবং মালেক সেখ (৪০)। সোমবার সন্ধ্যায় সুলতান ও আক্কাস গ্রুপের মধ্যে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে এই সংঘর্ষের সুত্রপাত ঘটে। নিহত মালেক সেখ ভাউডাঙ্গা আওরঙ্গবাদের আহেদ আলীর ছেলে এবং লস্কর খাঁ একই গ্রামের মৃত গয়ের খাঁর ছেলে।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান এই সংঘর্ষের তথ্য নিশ্চিত করে জানান, সুলতান ও আক্কাস গ্রুপের মধ্যে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটতে পারে। তবে আমরা বিষয়টি ক্ষতিয়ে দেখছি। ভাঁড়ারা ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আবু সাঈদ জানান, আসন্ন নির্বাচনে এলাকার পরিবেশ নষ্ট করার জন্য সুলতান গ্রুপ এ সব কর্মকান্ড করছে।

তিনি দাবী করেন সুলতান কখনো আওয়ামী লীগ করেনি এবং জাসদের সমর্থক। স্থানীয়রা জানান, উভয় গ্রুপ সংঘর্ষে ব্যাপক গুলাগুলি করেছে। সংঘর্সে প্রায় ১০/১৫ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছে। আহতরা সবাই পুলিশী ঝামেলা এড়াতে অজ্ঞাত স্থানে চিকিৎসা নিচ্ছেন বলে স্থানীয় বিভিন্ন সুত্রে জানা গেছে।

এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েেেছ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap