শিরোনামঃ

আজ সোমবার / ২০শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ৫ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ১০ই জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় রাত ১:৫৫

পাবনায় অভিভাবক সমাবেশ ও শিক্ষকবৃন্দের সাথে মতবিনিময় সভা

পাবনা প্রতিনিধি : পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে অভিভাবক সমাবেশ ও শিক্ষকবৃন্দের সাথে মতবিনিময় সভা গতকাল প্রতিষ্ঠান অঙ্গনে অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার মো: নূর-উর-রহমান। বিশেষ অতিথি ছিলেন পাবনা জেলা প্রশাসক ও পাবনা কারেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সভাপতি মো. জসিম উদ্দিন।

সভাপতিত্ব করেন প্রতিষ্ঠনের অধ্যক্ষ প্রফেসর শিবজিত নাগ। এ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ও প্রতিষ্ঠানের সহ-সভাপতি মো. শাফিউল ইসলাম। অভিভাবকবৃন্দের পক্ষে বক্তব্য দেন সরকারি এডওয়ার্ড কলেজের সহযোগী অধ্যাপক শাহনাজ পারভীন, ব্যাংক কর্মকর্তা আবিদুর রহমান। অনুষ্ঠানে অভিভাবকদের পক্ষ থেকে প্রধান অভিভাবক সমাবেশও অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান প্রফেসর শাহনেওয়াজ সালাম।

প্রতিষ্ঠানের গার্ল গাইড ও স্কাউট সদস্যরা প্রধান অতিথিকে অভিবাদন জানায়। এছাড়া স্কুলের ছাত্রি প্রাপ্তি ও নকশি নৃত্য এবং অহনা, আবিদা, নুসরাত ও রোজা সমবেত সঙ্গীত পরিবেশন করে। সমাবেশে বিপুল সংখ্যাক অভিভাবক, গভর্নিং বডির সদস্যবৃন্দ, শিক্ষকবৃন্দ ও জেলা প্রশাসনের কর্মকর্তা এবং সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠানের শিক্ষক মাহমুদুল হক আলাউদ্দিন।

প্রধান অতিথি তার বক্তব্যে প্রতিষ্ঠানের সকল পাবলিক পরীক্ষায় ধারাবাহিকভাবে ৮ বছর ধরে কৃতিত্বের সাথে শতভাগ সাফল্য অর্জন করায় প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি ও সদস্যবৃন্দ, অধ্যক্ষ, শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দের ভূয়সী প্রশংসা করেন এবং অভিনন্দন জানান।

তিনি বলেন প্রতিষ্ঠানের শৃংখলা, শিক্ষাসহায়ক কার্যক্রম নিয়মিতভাবে পরিচালনা, জাতীয় দিবস পালন, বিজ্ঞান মেলা, উন্নয়ন মেলা, খেলাধুলা বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে সফলতা অর্জন করার তথ্যাদি জানতে পেরে তিনি অত্যান্ত আনন্দিত, অভিভুত। শেষে প্রতিষ্ঠানের শহীদ মিনার চত্বরে প্রধান অতিথি একটি বৃক্ষ রোপণ করেন এবং নির্মাণাধীন ভবনসহ ক্যাম্পাস পরিদর্শন করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap