শিরোনামঃ

আজ বুধবার / ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ / হেমন্তকাল / ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ / ২৫শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি / এখন সময় বিকাল ৫:৩৫

পাবনার ভাঙ্গুড়ায় প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা করা হয়েছে। জমিজমা সংক্রান্ত দীর্ঘদিনের বিরোধে পূর্ব শত্রুতার জের ধরে ঘটনাটি ঘটেছে । শিক্ষকের বড় বলেন একটি স্বার্থনেসি প্রভাবশালী মহলের নির্দেশেই ঘটনা ঘটায় দূর্বৃত্যরা

বর্তমানে গুরুতর আহত অবস্থায় ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার দিন রাতে আহত শিক্ষকের বড় ভাই হামিদুর রহমান বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
আহত মোস্তাফিজুর ভদ্রপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভদ্রপাড়া মহল্লার মৃত রউচ উদ্দিনের ছেলে।

জানা গেছে, ভাঙ্গুড়া পৌরসভার ভদ্রপাড়া মহল্লার (অবঃ মাষ্টার) মৃত রউচ উদ্দিনের সাথে পাশ্ববর্তী চৌবাড়িয়া মধ্যপাড়ার আত্মীয় আঃ হাই প্রামাণিকের জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘ দিনের বিরোধ চলে আসছিল।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী মান্নান, আবু তালেব,শহীদুল সূত্রে জানা যায়  সোমবার বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন পালনের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগীতার পুরষ্কার বাজার থেকে নিয়ে বিদ্যালয়ে যাওয়ার পথে ভদ্রপাড়া মান্নানের স-মিলের ভিতরে ভদ্রপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমানকে হাই,মধু, উভয় পিতা মৃত আব্দুস সোবহান, সুমেল,বাহাদুর উভয় পিতা আব্দুল হাই হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালায়।

আহত স্কুল শিক্ষক মোস্তাফিজুর রহমান বলেন, স্কুলে যাওয়ার পথে তারা আমার গলায় গামছা পেঁচিয়ে এলোপাথাড়ি ভাবে কাঠের বাটাম দিয়ে মারধর করে। আমি এ ঘটনার বিচার চাই।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তবরত চিকিৎসক ডাঃ আশরাফুল ইসলাম বলেন, আহত শিক্ষকের গলা ও মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে,মাথা থেকে পর্যাপ্ত রক্তপাত হয়েছে,।।

এ বিষয়ে অভিযুক্ত আঃ হাই প্রামাণিকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।
এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মঃ ফয়সাল আহসান বলেন, এঘটনায় আহত শিক্ষকের বড় ভাই হামিদুর রহমান বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এবিষয়ে ভাঙ্গুড়া শিক্ষক সমিতির সভাপতি জনাব বরাত আলী উক্ত শিক্ষকের উপর হামলার তীব্র নিন্দা জানান এবং দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা না করা হলে অনতিবিলম্বে শিক্ষকদের পক্ষ থেকে কঠোর কর্মসূচি প্রদানের হুশিয়ারি দিবেন বলে জানান।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap