শিরোনামঃ

আজ সোমবার / ১০ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ / বর্ষাকাল / ২৪শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই জিলহজ ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৭:৫০

পাবনায় যাত্রীসেজে সোনার চেইন ছিনতাইকালে আটক ৪ নারী

পাবনা প্রতিনিধি : পাবনা সদরের টেবুনিয়া রেলস্টেশন এলাকায় ইজিবাইকের যাত্রীসেজে সোনার চেইন ছিনতাইকালে আন্ত:জেলা ছিনতাইকারী চক্রের চার নারী সদস্যকে আটক করেছে পুলিশ।শুক্রবার (১৭ নভেম্বর) দুপুরে আইনগত প্রক্রিয়া শেষে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন আলী বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, আটকৃত ছিনতাইকারী নারী সদস্যরা সবাই ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর থানা এলাকার। তাদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক চুরি ও ছিনতাইয়ের মামলা রয়েছে। এ ঘটনায় পাবনা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আটকরা হলেন- ব্রাক্ষণবাড়িয়া জেলা নাসিরনগর থানার দৌলতপুর গ্রামের মো. মানিক মিয়ার স্ত্রী রুবিনা ওরফে রোজিনা খাতুন (৪০), একই এলাকার মহারাজ মিয়ার স্ত্রী হালিমা বেগম (৩৫), মো. রুবেলের স্ত্রী নিপা খাতুন (২৫) ও মো. মাসুদ মিয়ার স্ত্রী রুহেলা ওরফে রোহেলা বেগম (২২)। তাদের সবার বাড়ি একই এলাকায়।

তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় বাস, ট্রেন ও পরিবহনে কৌশল করে ছিনতাই ও চুরির কাজ করে আসছেন।
ওসি মো. রওশন আলী জানান, গত বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢালারচর এক্সপ্রেস ট্রেনে ফাতেমা খাতুন নামে এক যাত্রী টেবুনিয়া রেলস্টেশন এলাকায় নামেন। সেখানে ওই নারী ও তার স্বামী মো. জুলহাস খান গন্তব্যে যাওয়ার জন্য একটি ইজিবাইকে ওঠেন। সে সময় ছিনতাইকারী চার নারী পরিকল্পিতভাবে একই ইজিবাইকে উঠেন। পথেমধ্যে তারা অসুস্থতার ভান করে ওই মহিলা যাত্রীর গলা থেকে সোনার চেইন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় বুঝতে পেরে ওই নারী চিৎকার করলে স্থানীয়রা এসে তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় ভুক্তভোগী নারী পাবনা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছিনতাইয়ের ঘটনা শিকার করেছেন। পরে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap