শিরোনামঃ

আজ মঙ্গলবার / ১১ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ / বর্ষাকাল / ২৫শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে জিলহজ ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১২:৩৩

নৈরাজ্য সৃষ্টিকারীদের রূখে দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে

পাবনা প্রতিনিধি : একাত্তরের মতো যার যা কিছু আছে তাই নিয়ে ঝাঁপিয়ে পড়তে হবে নৈরাজ্য সৃষ্টিকারীদের রূখে দিতে হবে এবং ভোট কেন্দ্রে সাধারণ ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে

জননেত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে সবার আগে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হতে হবে।

শনিবার (২২ জুলাই) বিকেলে পাবনার সুজানগরের সাতবাড়িয়া কলেজ মাঠে ‘আহমেদ তফিজ উদ্দিন ও ফিরোজা বেগম স্মারক গ্রন্থ’ সূচনা এবং ‘দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট

বাংলাদেশ’ প্রেক্ষিত অনুষ্ঠানে এসব কথা বলেন বক্তারা। আহমেদ তফিজ উদ্দিন টেকনিক্যাল ইনস্টিটিউট ও আহমেদ তফিজ উদ্দিন-ফিরোজা বেগম ফাউন্ডেশন অনুষ্ঠানটি আয়োজন করে।

বক্তারা বলেন, যদি আমরা অপশক্তির কাছে হেরে যায় বা পরাজিত হই তাহলে কি পরিস্থিতি হতে পারে তা অনুমান করছেন। এ জন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

ঐক্যবদ্ধভাবে নৈরাজ্য সৃষ্টিকারী বিএনপি-জামায়াতের অপশক্তিকে রুখে দিতে হবে। শেখ হাসিনার হাতে শক্তিশালী করতে হবে এবং নৌকাকে বিজয় করে করতে হবে।

তারা বলেন, শেখ হাসিনা যখন ২০০৮ সালের নির্বাচনে ডিজিটাল বাংলাদেশের কথা বলেছিলেন তখন অনেকেই তুচ্ছতাচ্ছিল্য করেছিলেন কিন্তু শেখ হাসিনা সেই বাস্তবায়ন করে দেখিয়ে দিয়েছেন।

আগামী নির্বাচনে শেখ হাসিনা আবার স্মার্ট বাংলাদেশের ঘোষণা দিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা আবার বিজয়ী হয়ে সেই স্মার্ট বাংলাদেশ বাস্তবায়ন করবেন।

বিএনপি-জামায়াতের অত্যাচারের চিত্র তুলে ধরে বক্তারা বলেন, এখনকার অনেকেই জানে না বিএনপি জামায়াত ক্ষমতায় থাকতে মানুষকে কিভাবে নির্যাতন করার হয়েছিল। সেই বিএনপি-জামায়াতের অত্যাচারের কথা স্মরণ করতে হবে। ২৪ হাজার মানুষকে হত্যা করা হয়েছিল।

বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র প্রতিষ্ঠা করে সারা বিশ্বে আলোচিত করেছিল। আমরা অন্ধকারে ফিরে যেতে চাই না। শেখ হাসিনা ক্ষমতায় এসে উন্নয়নের মাধ্যমে বাংলাদেশকে বিশ্বের রোল মোডেল করেছেন। সারা পৃথিবীর মানুষ আজ বাংলাদেশ নিয়ে গবেষণা করছেন।

শেখ হাসিনার নেতৃত্বে আছেন বলেই বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। পদ্মা সেতু হয়েছে এবং শেখ হাসিনা আবার ক্ষমতায় আসলে দ্বিতীয় পদ্মা সেতু হবে। আপনাদের প্রতিক্ষিত ওয়াই সিস্টেমে সেতু হবে ইনশাআল্লাহ।

পাবনা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আহমেদ ফিরোজ কবিরের সভাপতিত্বে ও সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি বাহাদুর বেপারি,

সাবেক কেন্দ্রীয় সভাপতি লিয়াকত সিকদার, সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রব্বানী,

আমিনপুর থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী খান, সুজানগর উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহীন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা পাবনা-২ (সুজানগর-আমিনপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বর্তমান সংসদ সদস্য ও সাবেক তিন বারের এমপি আহমেদ তফিজ উদ্দিনের

কৃতিসন্তান আহমেদ ফিরোজ কবিরকে আবারো মনোনয়ন দেয়ার আহ্বান জানান। এজন্য স্থানীয় আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বানও জানান।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap