শিরোনামঃ

আজ সোমবার / ১৩ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৬শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই শাবান ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৭:৫৪

নাটোর-৪ আসন ধরে রাখতে হলে আহম্মদ আলীর বিকল্প নেই

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও রাজশাহী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী মোল্লা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আ’লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে প্রতিদিন মোটরসাইকেল শোভাযাত্রা, নৌকার পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ করে প্রচার চালিয়ে যাচ্ছেন। মনোনয়ন প্রত্যাশী প্রার্থী আহম্মদ আলী মোল্লা গুরুদাসপুর-বড়াইগ্রাম দুইটি উপজেলার স্থানীয় নেতাকর্মীদের নিয়ে প্রতিদিন বিভিন্ন ইউনিয়নের পাড়া মহল্লায় ও হাট-বাজারে গিয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা স্মার্ট বাংলাদেশ বিনির্মানের জন্য নিজের আদর্শ, মেধা ও দূরদর্শিতা দিয়ে নাটোর-৪ আসনের উন্নয়নকে আরও ত্বরান্বিত করতে সাধারণ ভোটাদের নৌকায় ভোট চেয়ে প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফটে বিতরণ কালে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রার্থী আহম্মদ আলী মোল্লা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় শেখ হাসিনা সরকারকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিবেন। তিনি আরো বলেন, সারা দেশের উন্নয়নের চিত্র সম্পর্কিত লিফলেট,ব্যানার,ফেস্টুন প্রত্যন্ত এলাকার মানুষের দোরগড়ায় পৌঁছে দেওয়ার পাশাপাশি প্রতিদিন গণসংযোগ করে যাচ্ছি। ‘আমি সেবক হিসেবে সর্বদা নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের জনগণের পাশে থাকতে চাই। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় প্রতিটি সময় দেশের সংকটপন্ন মুহুর্তে জনগণের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। আমি বিশ^াস করি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন আমিই পাব। এসময় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তৃণমূলের বেশ কয়েকজন নেতা-কর্মীরা বলেন, আহম্মদ আলী মোল্লা আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ। নাটোর-৪ আসন ধরে রাখতে হলে তার বিকল্প নেই। তিনি এমপি নির্বাচিত হলে কোন দুর্নীতি, স্বজনপ্রীতি, টিআর কাবিখা বিক্রি ও নিয়োগ বাণিজ্য করবেন না বলে তাদের বিশ^াস। নেতাকর্মীরা আশা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাা জরিপের মাধ্যমে নাটোর-৪ আসনে মনোনয়ন দিলে নিশ্চিত ভাবে মনোনয়ন পাবেন আহম্মদ আলী মোল্লা।

গুরুদাসপুর পৌর সভার কাউন্সিলর শেখ সবুজ বলেন, আহম্মদ আলী মোল্লা একজন ক্লিন ইমেজের ব্যক্তি। গুরুদাসপুর-বড়াইগ্রাম এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তাকে মনোনয়ন দেওয়া হলে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসন আওয়ামী লীগের জয়লাভ নিশ্চিত হবে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap