আজ মঙ্গলবার / ৩রা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৬ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১০:২৪

নাটোরে যুবকে কুপিয়ে হত্যা

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে আবুল কালাম বিশ্বাস (৩৫) নামে এক যুবকের ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে লিচু গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে বলে জানা গেছে। ওই ঘটনায় শহিদুল নামে একজনকে আটক করা হয়েছে। স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর নদিয়া পাড়া গ্রামের ঘটনাস্থল থেকে লাশ ও খুনে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ৯টার দিকে বাড়ী থেকে বেড় হয়ে যায়। এরপর সারারাত আর বাড়ী ফেরেননি।

স্থানীয়রা সকালে ওই গ্রামের মোকাম আলীর লিচু বাগানে ঝুলন্ত ওই লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। স্থানীয়রা জানায়, ওই এলাকার শুকুর আলী, আঃ মালেক, শহিদুল ইসলাম, আশরাফুল ইসলাম ও খলিলুর রহমানের সাথে একত্রে সমিতির নামে সুদে কারবার করতেন কালাম বিশ্বাস। ওই সুদ ব্যবসার ক্যাশিয়ারের দায়িত্বে ছিলেন নিহত কালাম। কয়দিন ধরে সুদে ব্যবসার হিসাব-নিকাশ নিয়ে কালাম বিশ্বাসের সাথে তাদের রাগা-রাগি চলে আসছে। ওই সুদে ব্যবসার পার্টনাররা খুন করতে পারে বলে মনে করছেন স্থানীয়রা।

নিহত কালাম বিশ্বাসের ভাই আব্দুল মজিদ জানান, সুদের ব্যবসা নিয়ে এলাকার শুকুর আলী, আঃ মালেক, শহিদুল ইসলাম, আশরাফুল ইসলাম ও খলিলুর রহমানের সাথে তার ভায়ের ঝামেলা চলছিল। তার ভাইকে হুমকি পর্যন্ত দিয়েছে তারা। শুকুর আলী, আঃ মালেক, শহিদুল ইসলাম, আশরাফুল ইসলাম ও খলিলুর রহমান তার ভাইকে হত্যা করে মোকাম আলীর লিচু গাছের ডালে ঝুলিয়ে রেখেছে বলে দাবি করেন তিনি। নিহত কালাম বিশ্বাসের

মা আনোয়ারা বেগম, শুকুর আলী, আঃ মালেক, শহিদুল ইসলাম, আশরাফুল ইসলাম ও খলিলুর রহমানসহ খুনিদের ফাঁসির দাবি জানান।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. সেলিম রেজা জানান, কালাম বিশ্বাসকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যার পর লিচু গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। এঘটনায় শহিদুল নামে একজনকে আটক করা হয়েছে। তদন্তের পর হত্যার প্রকৃত কারন জানা যাবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap