শিরোনামঃ

আজ মঙ্গলবার / ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১৩ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১১:০৪

নাটোরে জামাইয়ের রহস্যজনক মৃত্যু

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে শ^শুর বাড়ীতে জামাই কীটনাশক পানে আত্মহত্যার ঘটনা ঘটেছে। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, বুধবার রাতে উপজেলার মশিন্দা ইউনিয়নের বিলকাঠর নতুন পাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। ওই গ্রামের মঈনুল ইসলামের মেয়ে শাপলার সাথে সিংড়া উপজেলার লাছিয়ার কান্দি গ্রামের হায়দার আলীর ছেলে ইয়াকুব আলীর (৩০) তিন বছর পুর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্ত্রী শাপলা ও তার বাবা-মা শাপলার বাবার বাড়ীতে থাকার জন্য চাপ দিতে থাকে। গত ৪ মাস পুর্বে স্ত্রী শাপলা বাবার বাড়ীতে এসে আর আর যেতে না চাইলে ইয়াকুব শ^শুর বাড়ীতে আসতে বাধ্য হয়। আসার পর থেকে স্ত্রী ও শ^শুর-শ^াশুরী তাকে বিভিন্ন ভাবে গালি-গালাজ এমনকি মারধর করতো। ঘটনার দিন সন্ধ্যায় শ^শুর ও শ^াশুরী সাথে কথা কাটা-কাটির এক পর্যায়ে শ^শুর-শ^াশুরী ও স্ত্রী মারধর করে। এরপর স্থানীয় বাজার থেকে কীটনাশক (গ্যাস ট্যাবলেট) কিনে খেয়ে বাড়ীতে গিয়ে লুটিয়ে পড়ে। স্বজনর ও স্থানীয়রা গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে। এই মৃত্যুকে ঘিরে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আত্মহত্যার প্রকৃত কারন নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, প্রাথমিক ভাবে ইউডি মামলা করা হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap