শিরোনামঃ

আজ শনিবার / ১৪ই মাঘ ১৪২৯ বঙ্গাব্দ / শীতকাল / ২৮শে জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ / ৫ই রজব ১৪৪৪ হিজরি / এখন সময় রাত ৪:৫৪

ধুনটে নিয়োগ পরীক্ষা অনিয়ম ও পরীক্ষা বাতিলের দাবীতে মানববন্ধন

ধুনট প্রতিনিধি : বগুড়ার ধুনটে নিরাপত্তাকর্মী ও পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ পরিক্ষায় অনিয়ম হওয়ায়,পরীক্ষা বাতিলের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে চাকুরি প্রার্থীরা। রোববার(১৩ ফেব্রুয়ারী) সকালে গোপালনগর ইউনিয়নের আজিরন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

২০২১ সালের ৪ নভেম্বর পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে গোপালনগর আজিরন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ে সৃষ্ট পদে একজন নিরাপত্তা কর্মী ও একজন পরিচ্ছন্নতা কর্মী নিয়োগ আহবান করা হয়। উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসমত আলী শেখ গত ০৩/০২/২০২২ ইং তারিখে নিরাপত্তা কর্মী ও পরিচ্ছন্নতা কর্মী পদে আবেদনের প্রেক্ষিতে ১২ জনকে প্রবেশ পত্র দেন এবং ৪ জন কে বাদ দেন। প্রবেশ পত্রে উল্লেখ করা হয় ১৩/০২/২০২২ ইং তারিখে গোপাল নগর আজিরন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ে সকাল দশটায় নিয়োগ পরিক্ষা অনুষ্ঠিত হবে। যথারীতি প্রার্থীরা সকাল দশটায় বিদ্যালয়ে উপস্থিত হয়ে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতি কাওকে দেখতে না পেয়ে হতাশ হয়।পরবর্তীতে জান্তে পারেন প্রধান শিক্ষক আসমত আলী শেখ ও অত্র কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি রফিকুল ইসলাম পছন্দের প্রার্থীদের সাথে নিয়ে ধুনটের পার্শ্ববর্তী শেরপুর উপজেলায় অবস্থান করছে এবং শেরপুরে একটা স্কুলে পরিক্ষা অনুষ্ঠিত হচ্ছে। তখন তাতক্ষনিক চাকরি প্রার্থিরা ও এলাকাবাসী এমন অবৈধ নিয়োগ পরিক্ষা বাতিলের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করে।
এ ব্যাপারে উক্ত স্কুলের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতির সাথে যোগাযোগ করলে তারা ফোন রিসিভ না করায় তাদের কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। বাদপড়া প্রার্থীরা হলেন ইউসুফ আলী, গোপাল কুমার, জাহিদুল ইসলাম, মাসফিকুর রহমান,আশরাফুল ইসলাম, সিহাব উদ্দিন শেখ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত বলেন,গোপনে নিয়োগ পরিক্ষার কোন সুযোগ নেই। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap