শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৩:২৪

ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ঈশ্বরদীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে :  ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ঈশ্বরদীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত হয়েছে। আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উদ্যোগে শহরে বিশাল জশনে জুলুস ধর্মীয় বিশাল শোভাযাত্রার আয়োজন করা হয়। এতে মোটরসাইকেল, রিকসা, অটোবাইকসহ বিভিন্ন যানবাহন ও পায়ে হেঁটে সহ¯্রাধিক ধর্মপ্রাণ মানুুষ অংশ নেয়।
আজ ১২ রবিউল আউয়াল বুধবার শহরের ফতেমোহাম্মদপুর লোকো ফুটবল মাঠ থেকে বিশাল শোভাযাত্রাটি শুরু হয়ে কলেজ রোড, আলীবদ্দীন রোড, আলোবাগ মোড়, পোষ্ট অফিস মোড়, রেলগেট, ষ্টেশন রোড হয়ে পুরাতন বাসটার্মিনালে এসে শেষ হয়। সেখানে মাহবুব আহমেদ স্মৃতি মঞ্চে মহানবী (সাঃ) এর জীবনীর উপর আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলÿে দিন ব্যাপি দুঃস্থ্য ও গরীবদের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। এছাড়াও হামনাদ, কোরআন তেলোয়াত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি ও মাজহার-এ ইসলাম মাদ্রাসার প্রিন্সিপাল পীরে ত্বরিকত আলহাজ্ব হযরত মাওলানা মুফতি আবুল খায়ের রিজভীর সভাপতিত্বে মাহবুব আহমেদ খান স্মৃতি মঞ্চে ইসলামী আলোচনা সভায় উপস্থিত ছিলেন মাজহার-এ ইসলাম মাদ্রাসার সহকারি শিÿক ক্বারী মিকাইল ইসলাম, মুফতি ক্বারী সাইদুর রহমান,

কাউন্সিলর আমিনুর রহমান, কাউন্সিলর কামাল আশরাফী, ইউপি সচিব মিজানুর রহমান খোকন, আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈশ্বরদী উপজেলা শাখার সাধারন সম্পাদক ইসলাম হোসেন আতিয়ার, আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সাবেক সহ-সভাপতি শরাফত হোসেন মুন, সাবেক সাধারন সম্পাদক ইসলাম হোসেন জুয়েল ও হুজুর নুরুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈশ্বরদী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সৈয়দ তৌফিকুল আলম সনি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap