শিরোনামঃ

আজ সোমবার / ১৮ই আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ / শরৎকাল / ৩রা অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ / ৬ই রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় রাত ৪:৫০

দেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের কাছে পরিচিত লাভ করেছে আটঘরিয়ায় নুরুজ্জামান বিশ্বাস এমপি

মাসুদ রানা,আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি বলেছেন, বিএনপির গাঁয়ে চুলকানি শুরু হয়েছে । তাই আন্দোলন করে কোন ফয়দা হবে না। এটা আগষ্ট মাস, শোকের মাস। আগষ্ট মাস চলে যাক। আমরা সেপ্টেম্বর মাসে রাস্তায় নামবো।

আজ শেখ হাসিনার নেতৃত্বে অল্প সময়ের মধ্যে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এদেশ উন্নয়নের একটি রোল মডেল হিসেবে বিশ্বের কাছে পরিচিত লাভ করেছে জননেত্রী শেখ হাসিনা। ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।

তিনি আরও বলেন, আপনার শহিদুল ইসলাম রতন ও চঞ্চল এর নেতৃত্বে আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগকে শক্তিশালি করে গড়ে তুলবেন। যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে তাদের বিরুদ্ধে শক্ত হয়ে দাঁড়াতে হবে।

আন্দোলনকারিদেরকে রাজপথ থেকে বিতারিত করতে হবে। তাদোর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনকে শক্তিশালি করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে বাস্তবায়ন করলেই তার আত্মা শান্তি পাবে।

আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন এর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পৌর সভা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউপি চেয়ারম্যান আবু হামিদ মোহাম্মদ মোহাঈম্মিনুল হোসেন চঞ্চল এর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল গফুর মিয়া, একদন্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল সরদার,

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আজিজুল গাফফার, সাধারন সম্পাদক গোলাম মওলানা পান্নু, চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম, আটঘরিয়া পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক জাহিদুর ইসলাম মুকুল, উপজেলা ছাত্র লীগের সভাপতি খাইরুল হাসান নাসিম, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুরাদ প্রমুখ।

একদন্ত ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল, ঈশ্বরদী যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, আটঘরিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বিউটি, সাধারণ সম্পাদক শেফালী, পৌর মহিলা আওয়ামী সভাপতি পামেলা খাতুন, সাধারণ সম্পাদক পপি সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap