শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল, ১৪৪৩ হিজরি / এখন সময় সকাল ১১:১৮

দিনাজপুর-ফলবাড়ী মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ২

পি কে রায়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর সদর উপজেলায় ধানের বস্তাবোঝাই চার্জার ভ্যানে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন।

দিনাজপুর সদর উপজেলার ৫ নং শশরা ইউনিয়নের পাঁচবাড়ী (দোয়াই-সোয়াই) পেট্রোল পাম্প এর পাশে শুক্রবার সকাল সাড়ে ৭ঘটিকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ভ্যানচালক ঐ ইউনিয়নের চকরামপুর বোল্লা কালী মন্দির পাড়ার নারায়ন চন্দ্র রায় (৩০) ও ভ্যান যাত্রী ঐ গ্রামেরই স্বস্বধর রায় (বাবু) ৪৫।

কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আলম ঘটনাটি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে তিনি জানান, স্বস্বধর রায় (বাবু) ভ্যানে ধানের বস্তাবোঝাই করে বাড়ির পাশে পাঁচবাড়ী হাটে যাচ্ছিলেন ধান বিক্রির জন্য। পথে পাঁচবাড়ী (দোয়াই-সোয়াই) পেট্রোল পাম্প এর কাছে পৌছলে ঢাকা থেকে ছেড়ে আসা পাইপবোঝাই ট্রাক ভ্যানটিকে পেছন থেকে ধাঁক্কা দেয়।

এতে ছিটকে রাস্তার সামনের দিকে পরে যান ভ্যান চালক নারায়ণ। ট্রাকটি তাকে চাপা দিয়ে পাশের খাদে পরে যায়। ঘটনাস্থলেই নারায়ণের মৃত্যু হয়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় স্বস্বধর রায় বাবুকে ভ্যানের পাশ থেকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে সেখানে সকাল ১০ঘটিকার দিকে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।
দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানান এসআই নুর।
তিনি জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহগুলো হস্তান্তর করা হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap