শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ২৭শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ / বর্ষাকাল / ১১ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ / ১২ই মহর্‌রম ১৪৪৪ হিজরি / এখন সময় সকাল ১০:২২

তথ্য ও প্রযুক্তির যুগে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে নারীদের বিজয়ী হতে হবে… নাসিম

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, তথ্য ও প্রযুক্তির যুগে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে নারীদের বিজয়ী হতে হবে। সময়ের অপচয় না করে লেখা-পড়ায় আত্মনিয়োগ করতে হবে। দÿ জনশক্তিতে রুপান্তরিত হতে হবে। সমাজে ও দেশে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার জন্য কঠোর পরিশ্রম করতে হবে।

তিনি আরো বলেন, ১৯৭৫ সালে ১৫ আগষ্টে জাতির জনক বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা, ৩রা নভেম্বর জাতীয় ৪ নেতাকে হত্যা এবং ২০০৪ সালের ২১ আগষ্টে গেনেড হামলায় হত্যাকান্ডে জড়িত খুনীদের বিএনপি-জামায়াত ÿমতায় থাকাকালীন বিচার করেনি। এমনকি খুনীদের গ্রেফতারও করেনি। বরং তাদের আশ্রয়-প্রশ্রয় ও চাকুরী দিয়ে পুরষ্কৃত করেছিল। তাদের দোসররাই নাটোরের লালপুরের সাবেক সংসদ সদস্য মমতাজ উদ্দিনকে, বড়াইগ্রামে উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ডা. আয়নুল হককে নির্মমভাবে পিটিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করেছে। ঘাতকদের বিচার ইতিমধ্যেই শুরু হয়েছে।

এই দেশেই ইনশিলøাহ সকল হত্যাকান্ডের বিচার হবে। এখনও অনেক কাজ অসমাপ্ত রয়েছে। কাজগুলোর গতি অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে সকলের নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। নাটোরের বড়াইগ্রামে বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনার্স কলেজে অধ্যÿ মো. আব্দুর রাজ্জাক মোলøার সভাপতিত্বে আয়োজিত নবীন বরণ অনুষ্ঠানে গত বুধবার দুপুর একটার দিকে প্রধান অতিথি হিসেবে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস,নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ার পারভেজ, বনপাড়া পৌর মেয়র কে.এম.জাকির হোসেন। অনুষ্ঠানে এছাড়া বক্তব্য রাখেন গুরুদাসপুর উপজেলার সাবেক চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সহসভাপতি এ্যাড. কোহেলী কুদ্দুস, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, কলেজ ছাত্রী আফসানা হাসান জেরিন ও আশিফা ইয়াসমীন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap