শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৪১

জুয়ারু ও মাদক ব্যবসায়ীদের আওয়ামীলীগে স্থান দেওয়া হবে না … এমপি প্রিন্স

মিজান তানজিল, পাবনা : পাবনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, আওয়ামীলীগে কোন ধরনের জোয়ারু ,মাদক ব্যবসায়ীদের স্থান দেওয়া হবে না। সে দলের যত বড় পদের নেতাই হোক না কেন, সে যদি অপকর্মের সাথে লিপ্ত হয় তাকে শাস্তি পেতে হবে।

শনিবার রাতে পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের মধুপুর বাজারে ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে গণসংবর্ধনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসব কথা বলেন। এমপি প্রিন্স আরো বলেন,শেখ হাসিনা সরকার যে শুদ্ধি অভিযান চালাচ্ছেন , এই অভিযান থেকে কোন দুর্নীতি বাজ,মাদক ব্যবসায়ী ,জোয়ারু কেউ রেহায় পাবে না। এই সরকার যে ভাবে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

শুধু তার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরের আদর্শ তার ভিতর আছে বলে। এসময় ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: সাদেক আলী প্রামানিক’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হুজ্জাতুল্লাহ পানু’র পরিচালনায় এবং সাংবাদিক এম এ ছালাম’র সার্বিক তত্ত্বাবধায়নে বক্তব্য দেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শ্রী চন্দন কুমার চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, যুগ্ন সম্পাদক রবিউল ইসলাম রবি,জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক শিবলী সাদিক, আতাইকুলা ইউনিয়ন পরিষদের খন্দকার আতিয়ার হোসেন, আতাইকুলা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইসমাইল হোসেন খান প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি,উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক আলহাজ্ব আব্দুস সালাম,উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুস সুবহান বিশ্বাস, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি শামসুল আলম মঞ্জু মাষ্টার,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ন সম্পাদক নুরুল্লাহ,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী স্থানীয় আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্থরের জনসাধারন। অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী ও স্থানীয় সাধারন জনগণ তিনবারের নির্বাচিত সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সকে সংবর্ধিত করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap