শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ / বর্ষাকাল / ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ / ৩০শে জিলকদ, ১৪৪৩ হিজরি / এখন সময় দুপুর ১:৫০

চিরিরবন্দরে ৬ষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় গলায় ফাঁস দিয়ে মোশরেফা আক্তার মৌসুমী (১৩) নামে এক স্কুল ছাত্রী আত্নহত্যা করেছে।

বৃহস্পতিবার (১৩ই জানুয়ারি) আনুমানিক সন্ধ্যা ৬ ঘটিকায় চিরিরবন্দরের ঘুঘুরাতলীর একটি ভাড়া বাসায় এঘটনা ঘটে।

মোশরেফা আক্তার মৌসুমী (১৩) উপজেলার আব্দুলপুর ইউনিয়নের দক্ষিণ সুকদেবপুর গ্রামের মোঃ মকবুল হোসেনের কন্যা। সে চিরিরবন্দর রাবেয়া রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, মোশরেফা আক্তার মৌসুমী (১৩) পড়ালেখার জন্য ঘুঘুরাতলীর একটি ভাড়া বাসায় থাকতেন মা ও মেয়ে। প্রতিদিনের মতো বিদ্যালয়েও যায় মোশরেফা আক্তার মৌসুমী। বিদ্যালয় ছুটি শেষে বাসায় ফিরে আসে বিকেল সাড়ে ৫ ঘটিকায়।
মোশরেফাকে বাসায় একা রেখে কাঁচা বাজার নিতে বের হন তার মা। বাসায় কেউ না থাকায় সেই সুযোগ কাজে লাগিয়ে নিজ শয়নকক্ষে গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করে মোশরেফা আক্তার মৌসুমী (১৩)। তাঁর মা কাঁচা বাজার শেষে বাসায় ফিরে বাড়ির প্রধান দড়জা বন্ধ দেখে অনেক ডাকাডাকির পরেও দরজা না খুললে একটি ছেলকে দিয়ে প্রাচীর টপকিয়ে পার হয়ে দরজা খোলেন এবং মোশরেফা আক্তার মৌসুমীর শয়ন কক্ষের দড়জা খোলা পেঁয়ে ভিতরে ঢুকেই মোশরেফাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

পরে স্থানীয়দের সহযোগীতায় চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক পরীক্ষা শেষে মৃত বলে ঘোষনা দেন কর্তব্যরত চিকিৎসক। পরিবারের লোকজন থানায় না জানালেও হাসপাতাল কতৃপক্ষ অবগত করেন স্থানীয় থানা পুলিশকে।
ঘটনার কারন জানতে চাইলে মুখ খুলেনি পরিবারের কেউই। রিপোর্টটি লেখা পর্যন্ত ইউডি মামলা হয়নি।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap