শিরোনামঃ

আজ বুধবার / ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:০৮

চাটমোহরে সাপ্তাহিক সবুজ আলো পত্রিকার ৮ম বর্ষপূর্তি উদযাপন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : জানতে ও জানাতে চাই শেøাগানকে সামনে রেখে পাবনার চাটমোহর থেকে প্রকাশিক সাপ্তাহিক সবুজ আলো পত্রিকার ৮ম বর্ষপূর্তি ও ৯ম বর্ষে পদার্পণ উপলÿে বুধবার সন্ধায় শাহী মসজিদ মোড় সমাজী চিত্রাংকন হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পত্রিকার সম্পাদক ও প্রকাশক সিদ্দিক আলম সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন, চাটমোহর সরকারি ডিগ্রী কলেজের অধ্যÿ মো. মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য মো. হেলাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. সাইদুল ইসলাম পলাশ, দৈনিক চলনবিল পত্রিকার সম্পাদক রকিবুর রহমান টুকুন, দূর্গাদাস স্কুল এন্ড কলেজের অধ্যÿ মো. হায়দার আলী সরদার প্রমুখ।

এসময়ে চাটমোহর ব্যবসায়ী সমিতির সহ সভাপতি জিয়ারুল হক সেন্টু, সাপ্তাহিক ও অনলাইন পত্রিকা অনাবিল সংবাদ পত্রিকার সম্পাদক প্রভাষক ইকবাল কবীর রন্জু, অনলাইন নিউজ পোর্টাল স্বাধীন খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, খোঁজখবর ডটনেট পত্রিকার সম্পাদক শাহীনুর রহমান শাহীন, চাটমোহর পলিটেনিক্যাল ইন্সটিট্রিড পরিচালক আব্দুল মতিন, প্রভাষক আব্দুস সালাম,

দৈনিক যুগান্তর পত্রিকার চাটমোহর প্রতিনিধি পবিত্র তালুকদার, দৈনিক আমার সংবাদ চাটমোহর প্রতিনিধি শিমুল বিশ্বাস, অনাবিল সংবাদ স্টাফ রিপোটার নুরুল ইসলাম, আব্দুল মুন্নাফসহ গন্যমান্য সুধীজন উপস্থিত ছিলেন।

বক্তারা পত্রিকার অগ্রযাত্রা সফলতা ও মঙ্গল কামনা করেন। সেই সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সবুজ আলো পত্রিকা দেশ ও জনগনের কলাণে কাজ করবে বলে বক্তারা মতামত ব্যক্ত করেন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ পত্রিকাটির ৮ম বর্ষপূর্তি ও ৯ম বর্ষে পদার্পণ উপলÿে কেক কাটা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap