শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:১২

চাটমোহরে শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী পালন

চাটমোহর অফিস : পাবনার চাটমোহরে বঙ্গবন্ধু শেখ মুজিবুররহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে রচনা, কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সোমবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। এ ছাড়া ছিল শোক র‌্যালী, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল।
সকালে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। পুষ্পস্তবক অর্পন করে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠণ,চাটমোহর পৌরসভা,থানা পুলিশ,পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১,উপজেলা ভূমি অফিস,উপজেলা সাব রেজিস্ট্রিারের কার্যালয়,পরিবার পরিকল্পনা দপ্তর,ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ,অরবিট্ল লিংক স্কুল,বিদ্যাপীঠ স্কুলসহ বিভিন্ন সংগঠণ।
সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহলের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা আঃ হালিমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন,উপজেলা চেয়ারম্যান আঃ হামিদ মাস্টার,পৌরসভার মেয়র এ্যাড. সাখাওয়াত হোসেন সাখো,থানার অফিসার ইনচার্জ মোঃ জালাল উদ্দিন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক,ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক,মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন,কৃষি অফিসার এ এ মাসুমবিল্লাহ,প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ নুরে আলম সিদ্দিকী,জেলা পরিষদের সাবেক সদস্য হেলাল উদ্দিন,সাইদুল ইসলাম পলাশ,প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল প্রমূখ। আলোচনা সভাা শেষে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা যুব উন্নয়ন দপ্তর প্রশিক্ষণপ্রাপ্ত  ২০ জন যুব ও যুব নারীর মাঝে বিভিন্ন খাতে ৯ লাখ ৮০ হাজার টাকা ঋণ বিতরণ করা হয়। এ ছাড়া বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়।
বাংলাদেশ আওয়ামী লীগের আয়োজনে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ,দলীয় ও কালো পতাকা উত্তোলন শেষে বের হয় শোক র‌্যালী। র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ শহীদ মিনার চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap