শিরোনামঃ

আজ সোমবার / ৯ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২২শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৩ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ২:১৭

চাটমোহরে শিশুকে পাশবিক নির্যাতনের অভিযোগ

মোস্তাফিজুর রহমান/এস,এ মারুফ চাটমোহর (পাবনা) : পাবনার চাটমোহরে এক লম্পট যুবকের বিরুদ্ধে শিশু শ্রেণীর ৬ বছরের এক মেয়েকে পাশবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ন্যায় বিচারের দাবিতে শিশুর নানা বুধবার থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে, সোমবার বিকেলে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের শাহপুর গ্রামে।

পুলিশ ও শিশুর স্বজনরা জানায়, উপজেলা নির্বাচনের দিন বাড়িতে কেউ না থাকায় একই গ্রামের কমর আলীর ছেলে খেলনা দেবার কথা বলে প্রতিবেশি চাঁদ আলী তার বাড়িতে নিয়ে জোরপূর্বক পাশবিক নির্যাতন করে। এ ঘটনাটি কাউকে না বলার জন্য প্রাণনাশের হুমকি দেয়। মঙ্গলবার বাড়িতে মেয়েটি রক্তÿরণ শুরু হলে সে বিষয়টি নানা-নানীকে জানালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটির বাবা জানান, আমরা দু’জনেই ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করি। ঘটনাটি শুনে কর্মস্থল থেকে ছুটে এসেছি। পোশাক কারখানায় কাজ করার সুবাদে মেয়েকে গ্রামেই নানার বাড়িতে ছিল। শিশুটি বাবা মা অভিযুক্তকারী বিচারের দাবি জানান।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. পপি রানী কুন্ডু বলেন, ‘শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তার মেডিকেল পরীার জন্য পাবনা সদরে প্রেরণ করা হয়েছে। তবে প্রাথমিক চিকিৎসা দিতে গিয়ে মনে হয়েছে শিশুটি পাশবিক নির্যাতন করা হয়েছে।

চাটমোহর থানার ওসি (তদন্ত) মো. শরিফুল ইসলাম বলেন, ‘অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনার সত্যতা পাওয়া গেছে। থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap