শিরোনামঃ

আজ সোমবার / ২০শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ৫ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ১০ই জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় সকাল ৬:৩৯

চাটমোহরে শান্তিপুর্ণ পরিবেশে ভোট গ্রহণ হলেও ভোটারদের উপস্থিতি ছিল কম

চাটমোহর (পাবনা) সংবাদদাতা : উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোট সোমবার পাবনার চাটমোহর উপজেলায় শান্তিপুর্ন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সকাল ৮টা থেকে বিকেল ৪টা চলে ভোট গ্রহণ।
বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে, বেশির ভাগ ভোট কেন্দ্র উৎসবমুখর পরিবেশের দেখা মেলেনি। ভোটারের উপস্থিতিও খুব কম ল্য করা গেছে। ভোট কেন্দ্রে গুলোতে ছিল না ভোটারের দীর্ঘ লাইন। পুরুষের চেয়ে নারী ভোটারের উপস্থিতি বেশি ছিল। চাটমোহর উপজেলার বরদানগর ভোট কেন্দ্রে বিশৃঙ্খলা করার অভিযোগে তিনজনকে আটক করে পুলিশ।

চাটমোহর সরকারি ডিগ্রি কলেজ কেন্দ্রে সকাল পনে ১১টার দিকে গিয়ে দেখা যায় ২৩৮২ ভোটের মধ্যে ২৩০টি ভোট জমা পড়েছে। আফ্রাতপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১১টায় গিয়ে দেখা যায় মোট ভোট ২০৫৭টি মধ্যে ২’শ টি জমা পড়েছে। দূর্গাদাস স্কুল এন্ড কলেজ কেন্দ্রে দুপুর ১২টায় গিয়ে দেখা গেছে ৩১২৮ ভোটের মধ্যে ৮’শ ভোট জমা পড়েছে।

দুপুর ১টার দিকে কাটাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে গিয়ে পিজাইডিং অফিসার শাহাদত হোসেনের সাথে কথা বলে জানা যায় ৩৯৯৩ ভোটের মধ্যে ১০৬২টি ভোট জমা পড়েছে। ডিবিগ্রাম স্কুল এন্ড কলেজ দায়িত্বরত পিজাডিং অফিসার বিদ্যুৎ কুমার কর্মকার ভোটারের সংখ্যা বললেও কত ভোট কাস্ট হয়েছে তিনি বলতে পারেনি। তিনি সাংবাদিকে এড়িয়ে যান এবং কেন্দ্রে বাহিরে গিয়ে ধুমপানে ব্য¯Í হয়ে পড়েন।

বিকেল সাড়ে ৪টায় চাটমোহর উপজেলার আরসিএন এন্ড বিএসএন পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এস এম মসীহ্ জানান, তার কেন্দ্রে ৪৬ ভাগ ভোট কাস্ট হয়েছে। গড়ে ৩৫-৪০ ভাগ ভোট কাস্টিং হয়েছে বলে প্রাথমিক তথ্য মিলেছে। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, জেলায় শান্তিপুর্ন ভোট গ্রহণ হয়েছে। কোথাও কোনো অপ্রতিকর ঘটনা ঘটেনি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap